ফেনীর ঢোল’র যাত্রা শুরু • নতুন ফেনীনতুন ফেনী ফেনীর ঢোল’র যাত্রা শুরু • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফেনীর ঢোল’র যাত্রা শুরু

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০১:১৩ অপরাহ্ণ, ০৭ ডিসেম্বর ২০১৬

নিজস্ব প্রতিনিধি>>
‘ঐতিহ্যেও সাথে শেকড়ের বুনন’ শ্লোগানকে সামনে আঞ্চলিক ও লোকজ গানের নতুন সংগঠন ফেনীর ঢোল’র যাত্রা শুরু হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ১০ম ইস্ট বেঙ্গল রেজিমেন্টের অধিনায়ক বীর বিক্রম লে. কর্নেল জাফর ইমাম (অব.)।
ফেনীর জ্যেষ্ঠ সঙ্গীতশিল্পী নেছার আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, সংরক্ষিত নারী সংসদ সদস্য জাহানারা বেগম সুরমা, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড চট্টগ্রামের চেয়ারম্যান শাহেদা ইসলাম, ফেনী জেলা প্রশাসক মো. আমিন উল আহসান, সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান, ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আবদুল মোতালেব, শহীদ জহির রায়হানের সন্তান বিপুল রায়হান, বৈশাখী টেলিভিশনের অনুষ্ঠান প্রধান আহসান কবির ও দৈনিক প্রথম আলো ডেপুটি চীফ রিপোর্টার টিপু সুলতান।
ফেনী’র ঢোল-এর প্রধান সমন্বয়কারী রখতেয়ার মুন্না ও তাহমিনা তোফা সীমার সঞ্চালনায় জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে ফেনীর ঢোল’র সদস্য ও শিল্পীবৃন্দের পরিবেশনায় ফেনীর লোকজ ও আঞ্চলিক গানের মধ্য দিয়ে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।
সম্পাদনা: আরএইচ

pradancy-school

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.