ফেনীতে অস্বাভাবিক আদ্রতায় আতঙ্কিত মানুষ • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে অস্বাভাবিক আদ্রতায় আতঙ্কিত মানুষ • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফেনীতে অস্বাভাবিক আদ্রতায় আতঙ্কিত মানুষ

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০২:৫০ অপরাহ্ণ, ২৫ এপ্রিল ২০১৭

নিজস্ব প্রতিনিধি >>
ফেনীতে বাসা-বাড়ীর ছাদ, দেয়াল ও মেঝে থেকে পানি উঠতে দেখা গেছে। মঙ্গলবার সকাল থেকে জেলার বিভিন্ন উপজেলা ও শহরের বিভিন্ন এলাকার বাসা-বাড়ীতে পানি দেখা গেলে স্থানীয়দের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে।


আবহাওয়া অফিস ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সকাল থেকে ফেনী সদর উপজেলার মোটবী ইউনিয়নের বদু ভূঞা বাড়ী, কামু ভূঞা বাড়ী ও বড় বাড়ীর সব ক’টি ঘর ও আশপাশের মসজিদের ছাদ, দেয়াল ও ফ্লোর থেকে পানি উঠতে দেখা যায়। সকাল থেকে অনেকে টের না পেলেও দেয়ালে ও ফ্লোরে রাখা কাপড়-চোপড়সহ প্রয়োজনীয় জিনিসপত্র নষ্ট হয়ে যাওয়ায় দুপুরের মধ্যে বিষয়টি সবার নজরে আসে। খোঁজ নিয়ে জানা যায়, জেলার সব ক’টি উপজেলা ও শহরের বিভিন্ন বাসা-বাড়ী, শহরের রামপুর, সহদেবপুর, একাডেমীর বিরিঞ্চি, কলাবাগান এলাকার বেশ কয়েকটি বাড়ীর দেয়াল থেকে পানি ঝরতে দেখা গেছে।


তবে বিষয়টিতে আতঙ্কিত হওয়ার কিছু নেই বলে জানিয়েছেন ফেনীস্থ আঞ্চলিক আবহাওয়া অফিসের নির্বাহী কর্মকর্তা কবির আহাম্মদ। তিনি জানান, গত কয়েকদিনের টানা বৃষ্টির কারণে বাসাতে আদ্রতার পরিমান বেড়ে যায়। বাতাসে আদ্রতার পরিমান বেড়ে গেলে তা পানি শোষণ ক্ষমতা হারিয়ে ফেলে। ফলে আদ্রতা ঘনিভূত হয়ে এ ধরণের সমস্যার সৃষ্টি হয়। সামান্য রোদ হলে এ সমস্যা থাকবেনা বলেও তিনি জানান।
সম্পাদনা: আরএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.