ফেনীতে আপন ইভেন্টস’র ওয়েডিং ফেস্টিভাল • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে আপন ইভেন্টস’র ওয়েডিং ফেস্টিভাল • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফেনীতে আপন ইভেন্টস’র ওয়েডিং ফেস্টিভাল

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ১২:২৩ অপরাহ্ণ, ১১ ডিসেম্বর ২০১৭

নিজস্ব প্রতিনিধি>>
ফেনীতে প্রথমবারের মতো অনুষ্ঠিত উইডিং ফেষ্টিভ্যাল শনিবার আনন্দমুখর পরিবেশে শেষ হয়েছে। শহরের মিজান রোডস্থ শহীদ জহির রায়হান হল মাঠে উদ্যোক্তা পরামর্শক প্রতিষ্ঠান “দেখা হবে বিজয়ে” এর সহযোগিতায় তিনদিন ব্যাপী এই উৎসবের আয়োজন করে ফেনীর স্বনামধন্য অনুষ্ঠান ব্যবস্থাপনা প্রতিষ্ঠান আপন ইভেন্টস।

অনুষ্ঠানের উদ্যোক্তা ও আপন ইভেন্টস এর অনুষ্ঠান প্রধান শরিফুল ইসলাম অপুর প্রাণবন্ত উপস্থাপনায় বৈরি আবহাওয়া উপেক্ষা করে শত শত দর্শনার্থী ব্যতিক্রমী এ আয়োজন উপভোগ করে। সমাপনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক ফেনীর সময় সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেন, ফেনী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির পরিচালক জালাল উদ্দিন বাবলু, হক ডেকোরেটরের পরিচালক রিয়াজুল হক। অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট পিকেএম এনামুল করিম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বৃহস্পতিবার উৎসবের উদ্বোধন করেন। অনুষ্ঠানে সময় টিভির ব্যুরো চীফ বখতেয়ার ইসলাম মুন্না, ফেনী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির পরিচালক চৌধুরী আহমদ রিয়াদ আজিজ রাজিব, স্টার লাইন গ্রুপের পরিচালক মাঈন উদ্দিন প্রমুখ অতিথি ছিলেন।

উৎসবে বিয়ে সামগ্রীর বিভিন্ন ধরনের ১৬টি স্টল অংশ নেয়। উৎসবে প্রতিদিনই ব্যান্ড শো এবং শেষ দিন ব্রাইডাল শো আয়োজন করা হয়।
সম্পাদনা: আরএইচ/এসইএফ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.