ফেনীতে ক্যামব্রীজ ইনস্টিটিউট’র সার্টিফিকেট বিতরণ • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে ক্যামব্রীজ ইনস্টিটিউট’র সার্টিফিকেট বিতরণ • নতুন ফেনী
 ফেনী |
১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীতে ক্যামব্রীজ ইনস্টিটিউট’র সার্টিফিকেট বিতরণ

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:২৫ অপরাহ্ণ, ১৮ অক্টোবর ২০১৮

ফেনীতে ক্যামব্রীজ ইনস্টিটিউট এর প্রশিক্ষণপ্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্প্রতিবার শহরের শহীদ শহীদুল্লা কায়সার সড়কে ইনস্টিটিউট অডিটোরিয়ামে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শিক্ষক সৌরভ হোসেনের পরিচালনা ও রাজাপুর কলেজের লেকচারার আব্দুল হাইউম খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী আলিয়া কামিল মাদ্রাসার প্রধান মুহাদ্দিস ও ফেনী কেন্দ্রীয় বড় জামে মসজিদের খতিব মাওলানা সাইফ উল্লাহ। বিশেষ অতিথি ছিলেন ফেনী প্রেস ক্লাবের সভাপতি, দ্য ডেইলি আবজারভার ও ডিবিসি নিউজ এর ফেনী প্রতিনিধি মুহাম্মদ আবু তাহের ভূঁইয়া, ফেনী সদর উপজেলা মেডিকেল অফিসার ডাঃ এস এস আর মাসুদ রানা, ক্যামব্রীজ ইনস্টিটিউট’র সিইও আশরাফুল আলম, ফেনী ডিবেটিং ক্লাব এর সভাপতি আতাউর রহমান। ইংলিশ অ্যাকশন কুষ্টিয়ার চেয়ারম্যান আবুল কালাম আজাদ প্রমুখ।

অনুষ্ঠানে ক্যামব্রীজ ইনস্টিটিউট’র স্পোকেন ও রিটেন কোর্স সম্পন্ন করা প্রায় অর্ধ শতাধিক শিক্ষার্থীর মাঝে সমাপনী সার্টিফিকেট বিতরণ করা হয়।
সম্পাদনা: আরএইচ/এনকে

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.