পিছিয়ে নেই অপরাপর দলের প্রার্থীরাও • নতুন ফেনীনতুন ফেনী পিছিয়ে নেই অপরাপর দলের প্রার্থীরাও • নতুন ফেনী
 ফেনী |
১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পিছিয়ে নেই অপরাপর দলের প্রার্থীরাও

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:০৮ অপরাহ্ণ, ১২ নভেম্বর ২০১৮

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন সংগ্রহে পিছিয়ে নেই অপরাপর দলের প্রার্থীরাও। ক্ষমতাসীন দল আওয়ামীলীগ, বিএনপি ও জাতীয় পার্টি দলীয় প্রার্থীদের মাঝে দলীয় মনোনয়ন বিতরণের খবর ফলাও করে প্রচার হলেও ডাকা পড়ে গেছে অপরাপর দলের মনোনয়নের খবর।

ফেনী-১ আসনে জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) মনোনয়নপত্র সংগ্রহ করেন বর্তমান এমটি শিরীন আখতার। এ আসন থেকে তিনি ২০১৪ সালের নির্বাচনে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হন। তবে অপর দুটি আসন থেকে এ দলের এখন পর্যন্ত কোন প্রার্থী মনোনয়ন সংগ্রহ করেন নি।

ছাগলনাইয়া উপজেলা জাসদের সভাপতি আবদুল বারি বলেন, এখন পর্যন্ত শিরীন আখতার মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। তবে আরো কয়েজন দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করবেন বলে তিনি জানান।

নির্বাচনে পিছিয়ে নেই ইসলামী দলগুলোও। একবার ফেনীর তিনটি আসনে নির্বাচনে অংশ নিতে দলীয় সিদ্ধান্তের আলোকে নির্বাচন কমিশন থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ। ফেনী-১ (ছাগলনাইয়া-ফুলগাজী-পরশুরাম) আসনে জেলা সভাপতি মাওলানা কাজী গোলাম কিবরিয়া, ফেনী-৩ (সোনাগাজী-দাগনভূঞা) আসনে জেলার সাংগঠনিক সম্পাদক মাওলানা আবদুর রাজ্জাক দলীয় মনোনয়ন সংগ্রহ করেন।

জেলা সভাপতি মাওলানা কাজী গোলাম কিবরিয়া বলেন, ফেনী-১ ও ৩ আসনের ইসলামী আন্দোলন সমর্থিত প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। ফেনী-২ (সদর) আসনে মাওলানা নুরুল করীম বেলালীও আগামী কাল মনোনয়নপত্র সংগ্রহ করবেন।
সম্পাদনা: আরএইচ/এইচআর

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.