ফেনীতে মাদরাসা শিক্ষকের নির্যাতনে ছাত্রের মৃত্যুর অভিযোগ • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে মাদরাসা শিক্ষকের নির্যাতনে ছাত্রের মৃত্যুর অভিযোগ • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফেনীতে মাদরাসা শিক্ষকের নির্যাতনে ছাত্রের মৃত্যুর অভিযোগ

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০১:২৯ অপরাহ্ণ, ৩০ নভেম্বর ২০১৮

ফেনী শহরতলীর লালপোল এলাকায় হালিমা সাদিয়া মহিলা মাদ্রাসায় জহিরুল ইসলাম শাকিব (১৫) নামে এক ছাত্রের আকস্মিক মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। শিক্ষকের নির্যাতনে তার মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে।

হত্যার অভিযোগে মাদ্রাসা শিক্ষক মাওলানা করিমকে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ফেনী আধুনিক সদর হাসপাতাল থেকে আটক করেছে পুলিশ।

নিহত ছাত্র জহিরের মামা শামছুল আলম জানান, জহিরকে হাসপাতালে রেখে পালিয়ে যাওয়ার সময় শিক্ষক করিমকে তারা পুলিশে সোপর্দ করে।

নিহত মাদ্রাসা ছাত্র জহির শহরের পূর্ব উকিলপাড়া এলাকার আবদুল খালেক ভবনের আবদুল আউয়ালের ছেলে।

নিহতের মামা মিজানুর রহমান ও শামসুল আলম বলেন, এটি কোনভাবেই আত্মহত্যা নয়, এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। গত ১০ দিন আগে ছেলে সুস্থ অবস্থায় মাদ্রাসায় যায়, মরদেহের গায়ে আঘাতের চিহ্ন রয়েছে। সে প্রায় সময় অভিযোগ করতো শিক্ষকরা তাকে নির্যাতন করে এবং ঠিকমতো খাবার দেয় না।

ফেনী সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সাহাব উল্লাহ রিটু জানান, বিকেল সাড়ে ৪টায় মাদ্রাসাছাত্র জহিরকে হাসপাতালে আনা হয়, সে সময় সে মৃত ছিল। তার গলায় ও কোমরে আঘাতের চিহ্ন আছে।

এদিকে শিক্ষক মাওলানা করিমের দাবি, ছাত্রটি জানালার সঙ্গে গামছা প্যাঁচিয়ে আত্মহত্যা করেছে।

ফেনী মডেল থানার পরিদর্শক (ওসি) আবুল কালাম আজাদ জানান, পুলিশ প্রাথমিকভাবে সুরতহাল করেছে। ময়নাতদন্তের পরে জানা যাবে এটি হত্যা না আত্মহত্যা।

সম্পাদনাঃ আর এইচ/ এনকে

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.