ফেনী-১ আসনে এনডিএম প্রার্থীর গণসংযোগ • নতুন ফেনীনতুন ফেনী ফেনী-১ আসনে এনডিএম প্রার্থীর গণসংযোগ • নতুন ফেনী
 ফেনী |
২৮ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফেনী-১ আসনে এনডিএম প্রার্থীর গণসংযোগ

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:৪৮ অপরাহ্ণ, ১৩ ডিসেম্বর ২০১৮

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফেনী-১ আসনের তিনটি উপজেলায় গণসংযোগ করেছেন জাতীয়তাবাদী গণতান্তিক আন্দোলন (এনডিএম) মানোনীত প্রার্থী তারিকুল ইসলাম মজুমদার তারেক। বৃহস্পতিবার দিনভর ফুলগাজী, পরশুরাম, ছাগলনাইয়ার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডে গণসংযোগ করেন।

আরো পড়ুন: ফেনীতে উৎসব মুখর আ’লীগ, মাঠে নেই বিএনপি

এসময় তার সাথে জাতীয়তাবাদী গণতান্তিক আন্দোলন’র (এনডিএম) বিভিন্ন স্তরের নেতাকর্মীসহ বিপুল পরিমান সাধারণ ভোটার উপস্থিত ছিলেন।

গণসংযোগ কালে তারিকুল ইসলাম মজুমদার তারেক বলেন, ববি হাজ্জাজের জাতীয়তাবাদী গণতান্তিক আন্দোলন (এনডিএম) হচ্ছে জনগণের দল। আমি জনগণের ভোটে সংসদ সদস্য নির্বাচিত হলে আমার এলাকায় বেকারত্ব দূর, যুবকদের কর্মসংস্থান, স্বাস্থ্য ও শিক্ষার মান উন্নয়ন, বেসরকারী হাসপাতাল নির্মাণ, দীর্ঘদিনের বন্ধ থাকা বিলোনীয়া ট্রেন চালু করা হবে। তিনি আরো বলেন, বিজয়ী হলে মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজি রোধ করাই হবে আমার মূল লক্ষ্য।

সাবস্ক্রাইব করুন- নতুন নতুন ভিডিও সংবাদ পেতে চাইলে

এর আগে তারিকুল ইসলাম মজুমদার তারেক ২০১৪ সালে ফেনী সদর উপজেলা ভাইস চেয়ারম্যান পদে ও ২০১৬ ফেনী পৌর সভার মেয়র পদে প্রার্থী হয়ে হয়ে পরে মনোনয়ন প্রত্যাহার করেন। বর্তমানে তিনি এনডিএম’র জেলার সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।
সম্পাদনা: আরএইচ/এনকে

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.