আমিরাতে বাংলাদেশ প্রেসক্লাব’র অভিষেক ১৮ জানুয়ারী • নতুন ফেনীনতুন ফেনী আমিরাতে বাংলাদেশ প্রেসক্লাব’র অভিষেক ১৮ জানুয়ারী • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আমিরাতে বাংলাদেশ প্রেসক্লাব’র অভিষেক ১৮ জানুয়ারী

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ১১:৫৫ পূর্বাহ্ণ, ২৪ ডিসেম্বর ২০১৮

সংযুক্ত আরব আমিরাতে বসবাসরত প্রবাসী সংবাদকর্মীদের পেশাজীবী সংগঠন বাংলাদেশ প্রেসক্লাব, ইউএই’র অভিষেক অনুষ্ঠান আগামী ১৮ জানুয়ারি শুক্রবার অনুষ্ঠিত হবে। অভিষেক অনুষ্ঠানকে সফল করার লক্ষ্যে শনিবার স্থানীয় সময় রাত ৯টায় দুবাইস্থ একটি অভিজাত হোটেলের হল রুমে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। সাধারণ সম্পাদক মোরশেদ আলম ও যুগ্ন সম্পাদক কামরুল হাসান জনি’র যৌথ পরিচালনায় এতে সভাপতিত্ব করেন সংগঠনের নবনির্বাচিত সভাপতি শিবলী আল সাদিক। অতিথি আলোচক ছিলেন সাবেক সেনা কর্মকর্তা নারী উদ্যোক্তা মিসেস গুলশান আরা।

আলোচকরা বলেন, ‘বাংলাদেশ প্রেসক্লাব, ইউএই হবে আমিরাতে বসবাসরত প্রবাসীদের পার্লামেন্ট। প্রবাসীদের মৌলিক সমস্যাগুলো নিখুঁতভাবে তুলে ধরতে কাজ কর যাবে এই সংগঠন। পাশাপাশি প্রবাসীদের যে কোন সমস্যা সমাধানের পথ তৈরিতে কমিউনিটির সঙ্গে সেতুবন্ধন গড়ে তুলবে।

সভায় আরো আলোচনায় অংশগ্রহণ করেন সংগঠনের সিনিয়র সহ সভাপতি সিরাজুল হক, সহ সভাপতি রফিক উল্লাহ, সহ সভাপতি শেখ ফয়সাল সিদ্দিকী ববি, সহ-সম্পাদক মোদ্দাসের শাহ, সাংগঠনিক সম্পাদক মামুনুর রশীদ, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল শাহিন, অর্থ সম্পাদক মহিউল করিম আশিক, দপ্তর সম্পাদক মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহ জাহান, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মুহাম্মদ ইসমাইল, আইন বিষয়ক সম্পাদিকা সানজিদা ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক ইশতিয়াক আসিফ, সমাজ কল্যাণ সম্পাদক আবদুল আলিম সাইফুল, নির্বাহী সদস্য খুরশেদ আলম, বশিরুজ্জামান ও মোহাম্মদ ওসমান। এসময় সংগঠনের নবাগত ও অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।
সম্পাদনা: আরএইচ/এমই

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.