অবশেষে সরে দাঁড়ালেন শেখ আবদুল্লাহ • নতুন ফেনীনতুন ফেনী অবশেষে সরে দাঁড়ালেন শেখ আবদুল্লাহ • নতুন ফেনী
 ফেনী |
১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অবশেষে সরে দাঁড়ালেন শেখ আবদুল্লাহ

আলমগীর রিপন, নিজস্ব প্রতিনিধিআলমগীর রিপন, নিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০২:২৩ অপরাহ্ণ, ২৮ ডিসেম্বর ২০১৮

একাদশ জাতীয় সংসদ নির্বাচন ফেনী-১ আসন থেকে অবশেষে সরে দাঁড়ালেন আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী শেখ আবদুল্লাহ। শুক্রবার বেলা সাগে ১১টায় ফেনী শহরের একটি চাইনিজ রেস্টুরেন্টে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর আনুষ্ঠানিক ঘোষণা দেন।

লিখিত বক্তব্যে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি মহদয়ের সাথে একান্ত সাক্ষাৎকারে নৌকা মার্কাকে সমর্থন জানিয়ে সরে যেতে নির্দেশ দেন। এরই প্রেক্ষিতে আমি ফেনী জেলা আওয়ামীলীগের নির্দেশে দেশ ও জাতির স্বর্থে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতিকের সমর্থনে প্রর্থীতা প্রত্যাহার করছি।

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার এ আসনে মহাজোট থেকে নৌকা প্রতীকের মনোনয়ন পান জাসদের (ইনু) কেন্দ্রিয় সাধারণ সম্পাদক ও বর্তমান সাংসদ শিরীন আখতার। এ আসনে দীর্ঘদিন দলগুছিয়েও দলীয় মনোনয়ন বঞ্চিত হন জেলা আওয়ামীলীগের সহসভাপতি খায়রুল বাশার তপন ও সদস্য ও ঢাকাস্থ ফেনী সমিতির সভাপতি শেখ আবদুল্লাহ। পরে নির্বাচন থেকে খায়রুল বাশার তপন সরে গেলেও সতন্ত্র প্রার্থী হিসেবে আপেল প্রতীক নিয়ে সরব থাকেন শেখ আবদুল্লাহ। আওয়ামীলীগ নেতাকর্মীরা আপেলের পক্ষে গণজোয়ার তৈরী করেন।

এদিকে বিগত এক সাপ্তাহ ধরে শেখ আবদুল্লাহ নির্বাচন থেকে সরে যাচ্ছেন গুঞ্জন ছড়িয়ে পড়ে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে দেখাও করেন তিনি। কিন্তু তাঁর মুখ থেকে কোন মন্তব্য পাওয়া যায়নি। পরে শুক্রবার আনুষ্ঠানিকভাবে নির্বাচন থেকে সরে যাওয়ার ঘোষণা দেন তিনি।

এ আসনে জাসদ নেত্রী শিরীন আখতার (নৌকা) ও ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের সভাপতি রফিকুল আলম মজনুসহ (ধানের শীষ) ৮ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।
সম্পাদনা: আএইচ/এনজে

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.