প্রধানমন্ত্রী ও এরশাদকে জেনারেল মাসুদের শুভেচ্ছা • নতুন ফেনীনতুন ফেনী প্রধানমন্ত্রী ও এরশাদকে জেনারেল মাসুদের শুভেচ্ছা • নতুন ফেনী
 ফেনী |
১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রী ও এরশাদকে জেনারেল মাসুদের শুভেচ্ছা

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ১২:৪৪ অপরাহ্ণ, ০২ জানুয়ারি ২০১৯

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মোহাম্মদ এরশাদকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন ফেনী-৩ আসনের সংসদ সদস্য লে: জে: (অব:) মাসুদ উদ্দিন চৌধুরী। মঙ্গলবার ও বুধবার তাদের হাতে ফুল দিয়ে শুভেচ্ছা জানান তিনি।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও হুসেইন মুহাম্মদ এরশাদের নিরাপত্তা বিষয়ক উপদেষ্টা লে: জে: (অব:) মাসুদ উদ্দিন চৌধুরী মঙ্গলবার সকালে তার কার্যালয়ে উপস্থিত হয়ে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এসময় তার শারিরিক অবস্থাসহ রাজনীতির বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন তিনি।

পরদিন বুধবার সকালে গণভবনে উপস্থিত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে ফুলের তোড়া তুলে দিয়ে শুভেচ্ছা জানান তিনি। এসময় নৌকা প্রতীকে বার বার নির্বাচিত হয়ে প্রধানমন্ত্রী হওয়ার গৌরব অর্জন করায় তাকে অভিনন্দন জানান।

প্রসঙ্গত; ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফেনী-৩ (সোনাগাজী-দাগনভূঞা) আসনে মহাজোট মনোনীত জাতীয় পার্টি প্রার্থী লে. জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী (লাঙ্গল) ২ লাখ ৯০ হাজার ২শ’ ১১ ভোট পেয়ে সংসদ সদস্য নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব প্রার্থী দাগনভূঞা উপজেলা বিএনপির সভাপতি আকবর হোসেন (ধানের শীষ) পান ১৫ হাজার ৬৭ ভোট।
সম্পাদনা: আরএইচ/এনজেটি

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.