ফেনীতে আওয়ামী লীগের ১১৯ প্রার্থীর দলীয় ফরম সংগ্রহ • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে আওয়ামী লীগের ১১৯ প্রার্থীর দলীয় ফরম সংগ্রহ • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফেনীতে আওয়ামী লীগের ১১৯ প্রার্থীর দলীয় ফরম সংগ্রহ

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:৫৪ অপরাহ্ণ, ২৮ জানুয়ারি ২০১৯

অনুষ্ঠিতব্য উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেতে ফেনীতে ১শ ১৯ প্রার্থী দলীয় মনোনয়ন সংগ্রহ ও জমা দিয়েছেন। সোমবার বিকাল ৫টা পর্যন্ত ফেনী পৌর সুপার মার্কেটে দলীয় কার্যালয় থেকে প্রার্থীরা মনোনয়ন সংগ্রহ ও জমা দেন তারা।

দলীয় সূত্র জানায়, নির্ধারিত সময়ের মধ্যে জেলার ৬টি উপজেলায় ১শ ১৯টি ফরম সংগ্রহ ও জমা দেন মনোনয়ন প্রত্যাশিরা। এদের মধ্যে চেয়ারম্যান পদে ৪০টি, ভাইস চেয়ারম্যান পদে ৫৬টি ও মহিলা ভাইস চেয়ারম্যন পদে ২৩টি ফরম জমা দিয়েছেন।

জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পদক শহীদ উদ্দিন খোন্দকার বলেন, অত্যন্ত সুন্দর ও শান্তিপূর্ণভাবে জেলার সব কটি উপজেলার প্রার্থীরা দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা দিয়েছেন। যাচাই-বাছাই শেষে দলীয় শীর্ষ নেতারা পরবর্তীকে চূড়ান্ত প্রার্থীদের নাম ঘোষণা করবেন।

এর আগে ২৭ জানুয়ারী রবিবার জেলা আওয়ামী লীগের জরুরী সভার উপজেলা পরিষদ নির্বাচন অংশ নিতে প্রার্থীদের দলীয় ফরম সংগ্রহের সিদ্ধান্ত হয়। জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট আক্রামুজ্জামানকে আহবায়ক করে একটি কমিটি করা হয়। সেখানে পরদিন সোমবার (আজ) বিকাল পর্যন্ত দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা দেয়ার সময় নির্দিষ্ট করা হয়। সভায় চেয়ারম্যান পদে ১০ হাজার টাকা ও ভাইস চেয়ারম্যান পদে ৫ হাজার টাকা জামা দিয়ে দলীয় ফরম সংগ্রহ করতে বলা হয়।
সম্পাদনা: আরএইচ/এনজেটি

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.