সালামনগরে সুন্দর হাতের লেখা প্রতিযোগিতা • নতুন ফেনীনতুন ফেনী সালামনগরে সুন্দর হাতের লেখা প্রতিযোগিতা • নতুন ফেনী
 ফেনী |
২৮ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সালামনগরে সুন্দর হাতের লেখা প্রতিযোগিতা

নতুন ফেনীনতুন ফেনী
  প্রকাশিত হয়েছেঃ  ১১:০০ অপরাহ্ণ, ১৭ ফেব্রুয়ারি ২০১৯

মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ভাষা শহীদ সালাম স্মৃতি পরিষদের আয়োজনে সুন্দর হাতের লেখা প্রতিযোগিতা রবিবার সকালে ভাষা শহীদ সালাম গ্রন্থাগার ও স্মৃতি জাদুঘরে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দাগনভূঞা পৌরসভার মেয়র ওমর ফারুক খাঁন। সংগঠনের সভাপতি ও দৈনিক ফেনীর সময় সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন দৈনিক অজেয় বাংলা সম্পাদক শওকত মাহমুদ।

পরিষদের নির্বাহী সদস্য ও আয়োজক কমিটির আহ্বায়ক সাংবাদিক কাজী ইফতেখারুল ইসলামের উপস্থাপনায় বক্তব্য রাখেন দাগনভূঞা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. ইমাম হাছান কচি, ডেইলি সান পত্রিকার ফেনী প্রতিনিধি প্রভাষক আবদুল্লাহ আল-মামুন, দক্ষিন নেয়াজপুর মকবুল আহাম্মদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিবি আয়েশা, সালাম নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরজাহান বেগম, হীরাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক কাজী ছায়েরা খাতুন, আমিন উল্যাহ ইসলামীয়া দাখিল মাদরাসার শিক্ষক মাওলানা নোমান, ছিদ্দিকনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বিবি রহিমা, সানরাইজ ইনস্টিটিউটের সহকারী শিক্ষক জাকের হোসেন ও দেওয়ান মো: ইকবাল প্রমুখ।

প্রথম থেকে ৫ম শ্রেণির দুই গ্রুপে প্রতিযোগিতায় শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করে। ‘ক’ গ্রুপে ১ম হয়েছে সানরাইজ ইনস্টিটিউটের শিক্ষার্থী মিফতাহুল জান্নাত নির্ঝর, ২য় হীরাপুর প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী জান্নাতুল সাবিহা ইকরা, ৩য় ছিদ্দিক নগর প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী মেফতাহুল জান্নাত, ৪র্থ হয়েছে দক্ষিন নেয়াজপুর প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী মো: ইসমাইল, ৫ম হীরাপুর প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী শারকিনাল ইসলাম।

‘খ’ গ্রুপে ১ম হয়েছে ছিদ্দিকনগর প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী ইসরাত জাহান মুন্না, ২য় হয়েছে সানরাইজ ইনস্টিটিউটের শিক্ষার্থী বিবি মাহিমা আক্তার মিমি, ৩য় হয়েছে আমিন উল্যাহ ইসলামিয়া মাদরাসার শিক্ষার্থী রোকাইয়া ইসলাম, ৪র্থ হয়েছে সানরাইজ ইনস্টিটিউটের শিক্ষার্থী ইফরাতুল ইসলাম, ৫ম হয়েছে সালামনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী নাহিদুল ইসলাম।
সম্পাদনাঃ আরএইচ/ ইএ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.