দাগনভূঞায় বিনামূল্যে চিকিৎসা পেলো ৬ শতাধিক রোগী • নতুন ফেনীনতুন ফেনী দাগনভূঞায় বিনামূল্যে চিকিৎসা পেলো ৬ শতাধিক রোগী • নতুন ফেনী
 ফেনী |
১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দাগনভূঞায় বিনামূল্যে চিকিৎসা পেলো ৬ শতাধিক রোগী

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:২৭ অপরাহ্ণ, ১৫ মার্চ ২০১৯

ফেনীর দাগনভূঞার পেশাজীবীদের অরাজনৈতিক সংগঠন ‘দাগনভূঞা ফাউন্ডেশন’র উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প শুক্রবার দিনব্যাপী আতাতুর্ক মডেল সরকারী উচ্চ বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। এতে বিনামূল্যে ব্যবস্থাপত্র ও ঔষধ পেলো উপজেলার ৬শ ৭০ জন রোগী।

ফ্রি মেডিকেল ক্যাম্প কর্মসূচির আহবায়ক ও ফাউন্ডেশনের সিনিয়র সহ-সভাপতি আলহাজ¦ আবদুর রশিদ ভুলুর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক এম.এ রব। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দাগনভূঞা বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক জসিম উদ্দিন হায়দার লিটন, ফেনী পল্লী বিদ্যুত সমিতির সহ-সভাপতি ইসমাইল হোসেন লিটন, উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শরিয়ত উল্যাহ বাঙ্গালী, বিশিষ্ট ব্যবসায়ী এস.এ সেলিম, নাজমুল হুদা ইস্কান্দার, ব্যবসায়ী আকবর হোসেন, দিশারী ক্লাবের সাধারণ সম্পাদক খায়েজ আহাম্মদ, সহ-সভাপতি নাসিমুল নাদিম, সদস্য শাহ আলম।

ফ্রি মেডিকেল ক্যাম্পের মাধ্যমে মুখমন্ডলের ক্যান্সার, টিউমার, দাঁত ও মুখের জটিল রোগ, লিভার, পিত্তথলি, পিত্তনালী ও অগ্নাশয়ের জটিল রোগের চিকিৎসা ও বিনামূল্যে ঔষধ প্রদান করা হয়। এতে ঢাকা ডেন্টাল কলেজ এন্ড হাসপাতালের ডা. নাসির উদ্দিন ও বিএসএমএমইউ’র সহকারী অধ্যাপক (সার্জারী) সহকারী অধ্যাপক ডা. মো. সাইফ উদ্দিনের নেতৃত্বে ডা. মো. সাইফ উদ্দিন, ডা. আসাদুজ্জামান নুর, ডা. মামুন ওয়াহিদ, ডা. সোহাগ মালিক, ডা. হাসান ইবনে শওকত, ডা. আরিফুল ইসলাম, ডা. মো. শহিদুল ইসলাম, ডা. জেরিন তাসনিম, ডা. জাহেদা আক্তার, ডা. পান্না বেগম, ডা. ফাহমিদা নেওয়াজ, ডা. তানজিমা খান তানিশা, ডা. মহসিনা হক, ডা. মারজান বিনতে সাইক, ডা. রাজিব হোসাইন, ডা. মীর তাহতেহাল আনোয়ার, ডা. আল-আমিন, ডা. শিহাবুন শাকিব, ডা. তানজিমুল রিফাত, ডা. সাঈদ আহমেদ, ডা. আকরাম ভূঞা, ডা. রাজিব হোসাইনসহ ২০জন বিশেষজ্ঞ ডাক্তার আতাতুর্ক সরকারী আদর্শ উচ্চ বিদ্যালয়ের মিজান মিলনায়তনে সেমিনার শেষে রেজিষ্ট্রেশন সিরিয়াল অনুযায়ী চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করেন। অনুষ্ঠানে দাগনভূঞার কর্মক্ষেত্রে কৃতিত্বপূর্ন অবদান রাখায় এক বিশিষ্ট ব্যক্তি ও ভালো ফলাফল করায় এক শিক্ষার্থীকে সম্মাননা স্মারক তুলে দেন অতিথিবৃন্দ।

ফ্রি মেডিকেল ক্যাম্প কর্মসূচির আহবায়ক ও ফাউন্ডেশনের সিনিয়র সহ-সভাপতি আলহাজ¦ আবদুর রশিদ ভুলু বলেন, আত্ম-মানবতার সেবায় প্রতি বছর ফাউন্ডেশন এই চিকিৎসা ক্যাম্পের আয়োজন করে। ভবিষ্যতে বিনামূল্যে এই সেবাদান কর্মসূচি অব্যাহত থাকবে। এজন্য তিনি সকলের সহযোগীতা কামনা করেন।
সম্পাদনা: আরএইচ/এনজেটি

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.