Cheap Jerseys Wholesale Jerseys Cheap Jerseys Wholesale Jerseys Cheap Jerseys Cheap NFL Jerseys Wholesale Jerseys Wholesale Football Jerseys Wholesale Jerseys Wholesale NFL Jerseys Cheap NFL Jerseys Wholesale NFL Jerseys Cheap NHL Jerseys Wholesale NHL Jerseys Cheap NBA Jerseys Wholesale NBA Jerseys Cheap MLB Jerseys Wholesale MLB Jerseys Cheap College Jerseys Cheap NCAA Jerseys Wholesale College Jerseys Wholesale NCAA Jerseys Cheap Soccer Jerseys Wholesale Soccer Jerseys Cheap Soccer Jerseys Wholesale Soccer Jerseys
  • Ad 850
  • Ad 850
  • Ad 850
  • Ad 850

কানাডা প্রবাসীকে বিয়ে করলেন কণ্ঠশিল্পী পুতুল

নিজস্ব প্রতিনিধি
প্রকাশ : মার্চ ২১, ২০১৯ | সময় : ৫:২৮ অপরাহ্ণ

বিয়ে করলেন ‘ক্লোজআপ ওয়ান তারকা’ সাজিয়া সুলতানা পুতুল। বুধবার রাজধানীর মোহাম্মদপুরের একটি কনভেনশন সেন্টারে কানাডা প্রবাসী নুরুল ইসলামের সঙ্গে পুতুলের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। কানাডায় একটি সরকারি প্রতিষ্ঠানে কর্মরত আছেন নুরুল। এ ছাড়া ওয়েডিং ফটোগ্রাফির এজেন্সিও আছে তার।

বুধবার বিয়ের অনুষ্ঠানে পুতুলের বন্ধু-বান্ধব, নিকট আত্মীয়স্বজন ছাড়াও উপস্থিত ছিলেন মিডিয়া অঙ্গনের মানুষরা। উপস্থিত ছিলেন তপন চৌধুরী, কনা, কোনাল, লুৎফর হাসান, উপস্থাপক ফারহানা নিশো, ফ্যাশন ডিজাইনার বিপ্লবসহ অনেকে।

পুতুল বলেন, ‘পুরো বিয়ের ব্যাপারটি পারিবারিকভাবে এগিয়েছে। নতুন জীবন শুরু করলাম। সবাই দোয়া করবেন।’ এনটিভি আয়োজিত ‘ক্লোজআপ ওয়ান তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ ২০০৬ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে সেরা দশে ছিলেন পুতুল।

জনপ্রিয় এই সংগীতশিল্পী গান গাওয়ার পাশাপাশি উপস্থাপনা ও লেখালেখিও করেন। কবিতা এবং উপন্যাস লিখেন পুতুল। তার লেখা দুটি উপন্যাস হলো ‘একটি মনস্তাত্ত্বিক আত্মহনন ও তার পুতুলকাব্যিক প্রতিবেদন’ ও ‘জ্যোৎস্নারাতে বনে যেভাবে আমাদের যাওয়া হয়ে ওঠে না’।
সম্পাদনা: আরএইচ/এনজেটি

আপনার মতামত দিন

error: Content is protected !!