ফেনীতে দুই মাদক ব্যবসায়ীর সাজা • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে দুই মাদক ব্যবসায়ীর সাজা • নতুন ফেনী
 ফেনী |
২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীতে দুই মাদক ব্যবসায়ীর সাজা

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:৪০ অপরাহ্ণ, ২৭ মার্চ ২০১৯

ফেনীতে মোহাম্মদ আবুল কাশেম (৬৭) ও নেজাম উদ্দিন (৪৩) নামের দুই ফেনসিডিল কারবারীকে পৃথক মামলায় ২ বছর করে বিনাশ্রম কারাদন্ড, ২ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো ১ মাসের কারাদন্ড দেয়া হয়েছে। বুধবার ফেনী যুগ্ম জেলা ও দায়রা জর্জ অসীম কুমার দে’র আদালতে এ রায় ঘোষণা করা হয়।

আদালতের ব্যাঞ্চ সহকারী মো: আমিনুল্লাহ জানায়, ২০০৮ সালের ২৬ জুলাই রাতে গোপন সংবাদের ভিত্তিতে শহরের বারাহীপুর রেলগেইট এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় ১০ বোতল ফেনসিডিলসহ আটক হয় মো: নেজাম উদ্দিন। পরে ওই ঘটনায় এএসআই আক্তার হোসেন বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন। মামলায় ২ জন স্বাক্ষীর জবানবন্দী শেষে ঘটনাটি সন্দেহাতিত ভাবে প্রমাণিত হওয়ায় আইনগত সকল প্রক্রীয়া শেষে আসামীকে ২ বছরের বিনাশ্রম কারাদন্ড, ২ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো ১ মাসের কারাদন্ড দেয়া হয়েছে। সাজাপ্রাপ্ত নেজাম উদ্দিন শহরের মধুপুর এলাকার হাসেম কোম্পানী বাড়ির মৃত ইদ্রিস মিয়ার ছেলে।

এদিকে ২০০৭ সালের ২৯ জানুয়ারী ফুলগাজীর পুরান মুন্সির হাটে নিজ দোকান থেকে ১ বোতল ফেনসিডিল ও ৫ বোতল কোরেক্সসহ আটক হয় আবুল কাশেম। এ ঘটনায় পুলিশের এসআই মো: কাউছার আলী খান বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। মামলায় ৬ জনের স্বাক্ষ্য গ্রহন শেষে আদালত আবুল কাশেমকে ২ বছরের বিনাশ্রম কারাদন্ড, ২ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো ১ মাসের কারাদন্ডাদেশ প্রদান করেন। কাশেম ফুলগাজী উপজেলার দক্ষিণ শ্রীপুর গ্রামের সুজা মিয়ার ছেলে।

আদালতের এপিপি এএসএম শহীদুল্লাহ জানান, আসামীদের উপর আনিত অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় বিজ্ঞ আদালত নেজাম উদ্দিন ও আবুল কাশেমকে সাজা প্রদান করেন।
সম্পাদনা: আরএইচ/এনজেটি

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.