• Ad 850
  • Ad 850
  • Ad 850
  • Ad 850

ফেনীর দুই ইউএনও’র নম্বর ক্লোন, চাঁদা দাবী

নিজস্ব প্রতিনিধি
প্রকাশ : মে ২২, ২০১৯ | সময় : ২:৩৪ অপরাহ্ণ

ফেনীর দাগনভূঞা ও পরশুরাম উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) মোবাইল নম্বর ক্লোন করে চাঁদা দাবী করেছে একটি অসাধু চক্র। এ ব্যাপারে সর্ব সাধারণকে সতর্ক করে প্রতারণার ফাঁদে না পড়ার জন্য অনুরোধ করা হয়েছে।

দাগনভূঞা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাইফুল ইসলাম ভূঞা বলেন, কে বা কাহারা সরকারী মোবাইল নম্বরটি হ্যাক (ক্লোন) করেছে। ওই নম্বর থেকে একটি দুষ্ট চক্র বিভিন্ন জায়গায় কল করে বিভ্রান্তি ছড়ানোর চেষ্টা করছে। তিনি বলেন , ক্লোনকৃত নাম্বার থেকে কল করা হলে মোবাইল ফোন বা সিমে সংরক্ষিত ব্যক্তির নাম ভেসে উঠলেও উক্ত নাম্বারের শুরুতে সাধারণত ‘০’ বা শূন্য থাকে না।

এ ধরণের ফোন কলের প্রেক্ষিতে কোনো টাকা পয়সা প্রদান কিংবা অন্য কোনো চুক্তি না করতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়। কেউ এই চক্রের সন্ধান পেলে বা এই ধরণের নাম্বার হতে ফোন কল পেলে উপজেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীকে জানাতে অনুরোধ জানান তিনি।

একইভাবে পরশুরাম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সরকারি নাম্বার (০১৭১৩ ১৮৭৩১৬) ক্লোন করা হয়েছে। ক্লোন হওয়া ওই নাম্বার থেকে অজ্ঞাত প্রতারক ব্যক্তি বিভিন্ন জনের কাছে চাঁদা দাবির অভিযোগ পাওয়া গেছে।

পরশুরাম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ রাসেলুল কাদের জানান, উপজেলা প্রশাসন অতীতে কিংবা বর্তমানে কারও সাথে এ ধরনের কোন লেনদেনে জড়িত ছিল না এবং নেই। সর্বসাধারণকে এ ধরনের প্রতারকের প্রতারনার ফাঁদে পা না দেয়ার জন্য উপজেলা প্রশাসন থেকে অনুরোধ করা হয়েছে। এ বিষয়ে পরশুরাম মডেল থানায় একটি সাধারণ জিডি করা হয়েছে।
সম্পাদনা: আরএইচ/এনজেটি

আপনার মতামত দিন

error: Content is protected !!