• Ad 850
  • Ad 850
  • Ad 850
  • Ad 850

এবার সাইফউদ্দিনে বধ জো রুট

ক্রীড়া ডেস্ক
প্রকাশ : জুন ৮, ২০১৯ | সময় : ৬:০৭ অপরাহ্ণ

ব্যাটিং সহায়ক পিচ। কার্ডিফে খুব একটা সুবিধা করতে পারছেন না বাংলাদেশের বোলাররা। তবে ইংল্যান্ডকে আটকে রাখার যথাসাধ্য চেষ্টা করছেন তারা। মাশরাফি বিন মর্তুজা বিধ্বংসী ওপেনিং জুটি ভাঙার পর থিতু হয়ে গিয়েছিল দ্বিতীয় উইকেট জুটিও।

এবার আঘাত হেনেছেন মোহাম্মদ সাইফউদ্দিন। ৩২তম ওভারে জো রুটকে দারুণ এক ডেলিভারিতে বোল্ড করে দিয়েছেন এই অলরাউন্ডার। ২৯ বলে রুট করেন ২১ রান। এই রিপোর্ট লেখা পর্যন্ত ৩৩ ওভার শেষে ইংল্যান্ডের সংগ্রহ ২ উইকেটে ২১২ রান। জেসন রয় ১৩২ আর জস বাটলার ৩ রান নিয়ে ব্যাটিংয়ে আছেন।

বাংলাদেশের বোলারদের পাত্তাই দিচ্ছিলেন না ইংল্যান্ডের দুই ওপেনার। শুরুতে একটু দেখেশুনে খেললেও এরপর থেকে রীতিমত তেড়েফুড়ে ব্যাটিং করেছেন তারা। কিছুতেই যেন কিছু হচ্ছিল না। শেষ পর্যন্ত ২০তম ওভারে এসে জনি বেয়ারস্টো আর জেসন রয়ের ১২৮ রানের বিধ্বংসী জুটিটি ভাঙেন মাশরাফি বিন মর্তুজা।

উইকেট না পড়ায় এই ওভারে রাউন্ড দ্য উইকেটে এসেছিলেন মাশরাফি। প্রথম বলেই তাকে খেলতে গিয়ে শর্ট কভারে বল উঠে যায় বেয়ারস্টোর, বাজপাখির মতো ঝাঁপিয়ে পড়ে দুর্দান্ত এক ক্যাচ নেন মেহেদী হাসান মিরাজ। ৫০ বলে ৫১ করে আউট হন বেয়ারস্টো।

টস জিতে বোলিং বেছে নিয়েছে বাংলাদেশ। স্পিন দিয়ে আক্রমণ শুরু করে টাইগাররা। সাকিব আল হাসানের ঘূর্ণিতে শুরুতে কিছুটা কোণঠাসা অবস্থায় ছিল ইংলিশরা। প্রথম ৫ ওভারে ইংল্যান্ড তুলতে পেরেছিল মাত্র ১৫ রান। কিন্তু পরে সুদে আসলে সেটা পুষিয়ে দিয়েছেন দুই ওপেনার রয়-বেয়ারস্টো। ১১৫ বলে তারা গড়েন ১২৮ রানের জুটি।
সম্পাদনা: আরএইচ/এনজেটি

আপনার মতামত দিন

error: Content is protected !!