• Ad 850
  • Ad 850
  • Ad 850
  • Ad 850

ফেনীতে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক কারবারি নিহত

নিজস্ব প্রতিনিধি
প্রকাশ : জুন ৯, ২০১৯ | সময় : ৪:০৩ অপরাহ্ণ

ফেনীতে র‌্যাবের সাথে ‘বন্ধুকযুদ্ধে’ দুই মাদক কারবারি নিহত হয়েছে। শনিবার দিবাগত গভীর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফতেহপুর এলাকায় এ ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থল খেকে অস্ত্র-গুলিসহ ১০ হাজার ইয়াবা উদ্ধার করে র‌্যাব।

র‌্যাব-৭ চট্টগ্রামের উপ-অধিনায়ক স্কোয়াডন লিডার সাফায়াত জামিল ফাহিম জানান, শনিবার দিবাগত রাতে ফতেহপুর রেলগেইট এলাকার একটি পরিত্যক্ত বাড়িতে র‌্যাবের অভিযান পরিচালনা করলে সেখানে থাকা মাদক ব্যবসায়ীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোঁড়ে। একপর্যায়ে সেখান থেকে মৃত অবস্থায় দুইজনের লাশ উদ্ধার করা হয়। এর মধ্যে একজনের শার্টের পকেটে রাখা একটি কাগজে পরিচয় জানা যায়। তিনি কুমিল্লার চান্দিনা উপজেলার হাবিবুর রহমানের ছেলে মাহবুবুল হাসান রুবেল। আরেকজনের পরিচয় এখনও জানা যায়নি।

এসময় ঘটনাস্থল থেকে একটি হটপটের ভেতরে লুকিয়া রাখা অবস্থায় প্রায় ১০ হাজার পিস ইয়াবা, একটি বিদেশী পিস্তল ও একটি ওয়ান শুটারগান, ১৭ রাউন্ড গুলি ও ৫ রাউন্ড গুলির খোসা জব্দ করে র‌্যাব।

ফেনী সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মো. আবু তাহের জানায়, নিহত দুজনের মরদেহ হসপাতালের মর্গে রাখা হয়েছে।

ফেনীস্থ র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার মো. জানায়েদ জাহেদী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের লাশ হাসপাতালে ও জব্দকৃত মালালমাল প্রয়োজনী ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।
সম্পাদনা: আরএইচ/এনজেটি

আপনার মতামত দিন

error: Content is protected !!