Cheap Jerseys Wholesale Jerseys Cheap Jerseys Wholesale Jerseys Cheap Jerseys Cheap NFL Jerseys Wholesale Jerseys Wholesale Football Jerseys Wholesale Jerseys Wholesale NFL Jerseys Cheap NFL Jerseys Wholesale NFL Jerseys Cheap NHL Jerseys Wholesale NHL Jerseys Cheap NBA Jerseys Wholesale NBA Jerseys Cheap MLB Jerseys Wholesale MLB Jerseys Cheap College Jerseys Cheap NCAA Jerseys Wholesale College Jerseys Wholesale NCAA Jerseys Cheap Soccer Jerseys Wholesale Soccer Jerseys Cheap Soccer Jerseys Wholesale Soccer Jerseys
  • Ad 850
  • Ad 850
  • Ad 850
  • Ad 850

দাগনভূঞায় চোরাই সিএনজিসহ দুইজন গ্রেপ্তার

দাগনভূঞা প্রতিনিধি
প্রকাশ : জুন ১৬, ২০১৯ | সময় : ৬:৩২ অপরাহ্ণ

ফেনীর দাগনভূঞায় থেকে চোরাই সিএনজিসহ দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার রাতে উপজেলার কোরাইশ মুন্সি বাজার থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

কোরাইশ মুন্সি পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস.আই সাইফুল ইসলামের জানান, ওই রাতে উপজেলার কোরাইশ মুন্সি পুলিশ ক্যাম্পের একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে নোয়াখালী জেলার সেনবাগ উপজেলার জামালপুর গ্রামের আবু তাহেরের ছেলে আবুল খায়ের (২৮) ও নাঙ্গলকোর্ট উপজেলার সাতবাড়িয়া গ্রামের মৃত জানু মিয়ার ছেলে আবদুল মান্নানকে (৩৫) চোরাই সিএনজিসহ গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

এ ঘটনায় চৌদ্দগ্রাম উপজেলার খিলপাড়া গ্রামের মুসলিমুর রহমানের ছেলে ইদ্রিস ভূঞা বাদী হয়ে থানায় ওই দুই চোরকে আসামি করে মামলা দায়ের করেন। আসামি আবুল খায়েরের বিরুদ্ধে সেনবাগ থানাসহ বিভিন্ন থানায় ১০/১২ টি মামলা রয়েছে।

দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ছালেহ আহাম্মদ পাঠান চোরাই সিএনজিসহ দুইজনকে গ্রেপ্তারের তথ্য নিশ্চিত করে বলেন, আসমিদের আদালতে প্রেরন করা হয়েছে।
সম্পাদনা: আরএইচ/এনজেটি/এএলএম

আপনার মতামত দিন

error: Content is protected !!