Cheap Jerseys Wholesale Jerseys Cheap Jerseys Wholesale Jerseys Cheap Jerseys Cheap NFL Jerseys Wholesale Jerseys Wholesale Football Jerseys Wholesale Jerseys Wholesale NFL Jerseys Cheap NFL Jerseys Wholesale NFL Jerseys Cheap NHL Jerseys Wholesale NHL Jerseys Cheap NBA Jerseys Wholesale NBA Jerseys Cheap MLB Jerseys Wholesale MLB Jerseys Cheap College Jerseys Cheap NCAA Jerseys Wholesale College Jerseys Wholesale NCAA Jerseys Cheap Soccer Jerseys Wholesale Soccer Jerseys Cheap Soccer Jerseys Wholesale Soccer Jerseys
  • Ad 850
  • Ad 850
  • Ad 850
  • Ad 850

ছাগলনাইয়ায় জালভোট ও ব্যালট ছিনতাই, আটক-৭

ছাগলনাইয়া প্রতিনিধি
প্রকাশ : জুন ১৮, ২০১৯ | সময় : ১:২০ অপরাহ্ণ

ফেনীর ছাগলনাইয়ায় ব্যালট ছিনতাই ও জালভোট দেয়া অভিযোগে সাতজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার সকালে উপজেলার পৃথক চারটি কেন্দ্র থেকে তাদের আটক করা হয়েছে।

ছাগলনাইয়া থানার ওসি মেজবাহ উদ্দিন আহমেদ জানান, সকাল ১০টার দিকে জালভোট দেয়ার অভিযোগে দক্ষিণ সতর সরকারি প্রাথমিক বিদ্যালয়, মৌলভী সামছুল করিম কলেজ কেন্দ্রে দুইজনরক আটক করা হয়। এছাড়াও ব্যালেট ছিনতাইয়ের সময় দক্ষিণ যশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও চাঁদগাজি স্কুল এন্ড কলেজ কেন্দ্রে থেকে আরো দুইজনসহ উপজেলার বিভিন্ন স্থান থেকে এখন পর্যন্ত ৭জনকে আটক করা হয়েছে।

সহকারি রিটার্নিং অফিসার জসিম উদ্দিন জানান, বিভিন্ন কেন্দ্র থেকে ৭জন আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, দু’ একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া উপজেলায় শান্তিপূর্ণ ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে।

নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে ছাগলনাইয়া উপজেলা ভাইস চেয়ারম্যান পদের নির্বাচনে পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জসীম উদ্দিন (মাইক) ও উপজেলা যুবলীগের সভাপতি এনামুল হক মজুমদার (তালা), মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান বিবি জোলেখা শিল্পি (কলস), আরমিনা ফেরদৌস আইরিন (হাঁস) ও নাছিমা আক্তার (সেলাই মেশিন) প্রতিদ্ব›িদ্বতা করছেন।

যদিও সোমবার রাতে এনামুল হক মজুদারকে সমর্থন জানিয়ে জসিম উদ্দিন ও বিবি জোলেখা শিল্পীকে সমর্থন জানিয়ে আরমিনা ফেরদৌস আইরিন ও নাছিমা আক্তার নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন বলে তাদের ঘনিষ্টরা জানিয়েছেন।

নির্বাচনে ছাগলনাইয়া উপজেলার ১লাখ ৪২ হাজার ৭৯ জন নারী-পুরুষ তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন। এ উজেলার ৫১টি ভোট কেন্দ্রের ৩৬৮টি বুথে ভোট দিচ্ছেন ভোটাররা।
সম্পাদনা: আরএইচ/এনজেটি

আপনার মতামত দিন

error: Content is protected !!