Cheap Jerseys Wholesale Jerseys Cheap Jerseys Wholesale Jerseys Cheap Jerseys Cheap NFL Jerseys Wholesale Jerseys Wholesale Football Jerseys Wholesale Jerseys Wholesale NFL Jerseys Cheap NFL Jerseys Wholesale NFL Jerseys Cheap NHL Jerseys Wholesale NHL Jerseys Cheap NBA Jerseys Wholesale NBA Jerseys Cheap MLB Jerseys Wholesale MLB Jerseys Cheap College Jerseys Cheap NCAA Jerseys Wholesale College Jerseys Wholesale NCAA Jerseys Cheap Soccer Jerseys Wholesale Soccer Jerseys Cheap Soccer Jerseys Wholesale Soccer Jerseys
  • Ad 850
  • Ad 850
  • Ad 850
  • Ad 850

ফেনীতে ৪ কোটি টাকার যৌন উত্তেজক ট্যাবলেটসহ দুইজন আটক

নিজস্ব প্রতিনিধি
প্রকাশ : জুন ২১, ২০১৯ | সময় : ৭:৫১ অপরাহ্ণ

ফেনীতে বিজিবি ও র‌্যাব যৌথ অভিযান চালিয়ে পিকআপ ভর্তি প্রায় ৪ কোটি টাকা মূল্যের ভারতীয় যৌন উত্তেজক ট্যাবলেটসহ দুই মাদক কারবারীকে আটক করেছে। শুক্রবার ৩টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে ফেনী-লালপুল সড়কের স্টারলাইন সিএনজি ফিলিং স্টেশন সংলগ্ন সড়ক থেকে তাদের আটক করা হয়।

ফেনীস্থ (৪ বিজিবি) ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্নেল মো. নাহিদুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে মাদক ভর্তি পিকআপ চট্টগ্রামের বারইয়ার হাট হতে ফেনী শহরের উদ্দেশ্যে আসছে। ফেনীস্থ (৪ বিজিবি) ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্নেল মো. নাহিদুজ্জামান ও ফেনীস্থ র‌্যাব ক্যাম্পের অধিনায়ক এএসপি মো. জোনায়েদ জাহেদীর নেতৃত্বে বিজিবি ও র‌্যাব যৌথ অভিযান চালায়।

এসময় সড়কে তল্লাশী করে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে ফেনী-লালপুল সড়কের স্টারলাইন সিএনজি ফিলিং স্টেশন সংলগ্ন সড়ক থেকে ২ লাখ ৩৯ হাজার ৫শ ২০ পীস ভারতীয় যৌন উত্তেজক সেনেগ্রা ট্যাবলেট ও পিকআপসহ দুই মাদক কারবারীকে আটক করা হয়। আটককৃতরা হলেন- চট্টগ্রাম জেলার জোরারগঞ্জের পূর্ব হিন্দুলী গ্রামের মৃত. মফিজুর রহমানের ছেলে মো. রাসেল (২৭), জোরারগঞ্জের করেরহাটের আবু তাহেরের ছেলে মো. জাবেদ ইসলাম। গাড়ি থামার সাথে সাথে ৬ জন আসামী দৌঁড়ে পালিয়ে যায়। আটককৃত মালামালের আনুমানিক মূল্য ৩ কোটি ৫৯ লাখ ২৮ হাজার টাকা। আটককৃত মালামাল ও ২ আসামীকে ফেনী মডেল থানায় হস্তান্তর করে পলাতক ৬ জনসহ ৮ আসামীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।
সম্পাদনাঃ আরএইচ/ এনজেটি

আপনার মতামত দিন

error: Content is protected !!