Cheap Jerseys Wholesale Jerseys Cheap Jerseys Wholesale Jerseys Cheap Jerseys Cheap NFL Jerseys Wholesale Jerseys Wholesale Football Jerseys Wholesale Jerseys Wholesale NFL Jerseys Cheap NFL Jerseys Wholesale NFL Jerseys Cheap NHL Jerseys Wholesale NHL Jerseys Cheap NBA Jerseys Wholesale NBA Jerseys Cheap MLB Jerseys Wholesale MLB Jerseys Cheap College Jerseys Cheap NCAA Jerseys Wholesale College Jerseys Wholesale NCAA Jerseys Cheap Soccer Jerseys Wholesale Soccer Jerseys Cheap Soccer Jerseys Wholesale Soccer Jerseys
  • Ad 850
  • Ad 850
  • Ad 850
  • Ad 850

লর্ডসে শুরু হলো শিরোপার লড়াই

ক্রীড়া ডেস্ক
প্রকাশ : | সময় : ৫:১১ অপরাহ্ণ

লর্ডসে এর আগে চারটি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। এই চার ম্যাচেই জয় পেয়েছে টস জয়ী দল। ফাইনালে কি হবে? আগের চার ম্যাচের কারণে, ফাইনালেও সবার নজর ছিল টসের দিকে। সেই টস জয় হলো নিউজিল্যান্ডের এবং টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন।

বৃষ্টির কারণে খেলা শুরু হতে বিলম্ব হয়েছে ১৫ মিনিট। স্থানীয় সময় সকাল ১০.১৫ মিনিটে (বাংলাদেশ সময় বিকাল ৩.১৫ মিনিট) টস এবং শিরোপার জন্য ময়দানি লড়াই শুরু হলো ১০টা ৪৫ মিনিট (বাংলাদেশ সময় বিকাল ৩টা ৪৫মিনিটে)। অবশেষে শুরু হয়ে গেলো সেই লড়াই। যার প্রতিটি বলে জড়িয়ে থাকবে স্নায়ুর উত্তেজনা। প্রতিটি বলেই মিশে থাকবে এক একটি গল্প। হাসি-কান্না, আনন্দ-উসব কিংবা ব্যথা-বেদনার গল্প।

দুই কিউই ব্যাটসম্যান মার্টিন গাপটিল এবং হেনরি নিকোলস নেমেছেন নিউজিল্যান্ডের ইনিংস ওপেন করতে। মার্টিন গাপটিলকে প্রথমে বল করতে আসেন ইংলিশ পেসার ক্রিস ওকস। নতুন বলে অপর প্রান্তে বোলিংয়ের সূচনা করেন ইংল্যান্ডের ক্যারিবীয় পেসার জোফরা আর্চার।

প্রথম ওভারের পঞ্চম বলেই একটি বাউন্ডারি মেরেছেন গাপটিল। এ রিপোর্ট লেখার সময় ১.৪ ওভারে কোনো উইকেট না হারিয়ে ৮ রান। মার্টিন গাপটিলেরই ৬ রান।
সম্পাদনা: আরএইচ/এনজেটি

আপনার মতামত দিন