Cheap Jerseys Wholesale Jerseys Cheap Jerseys Wholesale Jerseys Cheap Jerseys Cheap NFL Jerseys Wholesale Jerseys Wholesale Football Jerseys Wholesale Jerseys Wholesale NFL Jerseys Cheap NFL Jerseys Wholesale NFL Jerseys Cheap NHL Jerseys Wholesale NHL Jerseys Cheap NBA Jerseys Wholesale NBA Jerseys Cheap MLB Jerseys Wholesale MLB Jerseys Cheap College Jerseys Cheap NCAA Jerseys Wholesale College Jerseys Wholesale NCAA Jerseys Cheap Soccer Jerseys Wholesale Soccer Jerseys Cheap Soccer Jerseys Wholesale Soccer Jerseys
  • Ad 850
  • Ad 850
  • Ad 850
  • Ad 850

ফেনীতে ইসলামী ব্যাংক’র ব্যবসায় উন্নয়ন সম্মেলন

নিজস্ব প্রতিনিধি
প্রকাশ : | সময় : ৫:৩০ অপরাহ্ণ

ফেনীতে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের নোয়াখালী জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার শহরের একটি কনভেশন সেন্টারে আয়োজিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. মাহবুব উল আলম।

ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও নোয়াখালী জোন প্রধান মো. মাহমুদুর রহমানের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ মুনিরুল মওলা, উপ ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান মানবসম্পদ কর্মকর্তা মো. সালেহ ইকবাল, উপ ব্যবস্থাপনা পরিচালক ও লোকাল অফিস শাখা প্রধান মো. ওমর ফারুক খান ও ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. কুতুব উদ্দিন।

সম্মেলনে ব্যাংকের নোয়াখালী জোনের ২১টি শাখার ব্যবস্থাপকসহ ৮ শতাধিক কর্মকর্তা ও কর্মচারী উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে মো. মাহবুব উল আলম বলেন, ইসলামী ব্যাংক কোটি গ্রাহকের আস্থা, ভালোবাসা ও গণমানুষের অকুন্ঠ সমর্থন লাভ করেছে। পরিচালনা পর্ষদের সুযোগ্য নির্দেশনা, কর্মকর্তাদের সততা-দক্ষতা ও আন্তরিকতার মাধ্যমে ইসলামী ব্যাংক আজকের এই অবস্থানে পৌঁছেছে। ২০১৯ সালের প্রথম ছয় মাসে ৫ হাজার কোটি টাকা বেড়ে আমানত প্রায় ৮৭ হাজার কোটি টাকায় উন্নীত হয়েছে। তিনি সময়োপযোগী সহজতর আধুনিক প্রযুক্তিনির্ভর গ্রহহকসেবার মাধ্যমে আর্থিক উৎকর্ষ সাধনে সকলকে আরো বেশি গুরুত্ব দিয়ে কাজ করার আহবান জানান।
সম্পাদনা: আরএইচ/এসএইচ

আপনার মতামত দিন