Cheap Jerseys Wholesale Jerseys Cheap Jerseys Wholesale Jerseys Cheap Jerseys Cheap NFL Jerseys Wholesale Jerseys Wholesale Football Jerseys Wholesale Jerseys Wholesale NFL Jerseys Cheap NFL Jerseys Wholesale NFL Jerseys Cheap NHL Jerseys Wholesale NHL Jerseys Cheap NBA Jerseys Wholesale NBA Jerseys Cheap MLB Jerseys Wholesale MLB Jerseys Cheap College Jerseys Cheap NCAA Jerseys Wholesale College Jerseys Wholesale NCAA Jerseys Cheap Soccer Jerseys Wholesale Soccer Jerseys Cheap Soccer Jerseys Wholesale Soccer Jerseys
  • Ad 850
  • Ad 850
  • Ad 850
  • Ad 850

দাগনভূঞায় শিক্ষকের অপসারণ ও শাস্তির দাবীতে মানববন্ধন

দাগনভূঞা প্রতিনিধি
প্রকাশ : | সময় : ৩:৪৯ অপরাহ্ণ

ফেনীর দাগনভূঞা আতাতুর্ক সরকারী মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক আবুল মোবারকের অপসারণ ও শস্তির দাবীতে মানবন্ধন অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকালে স্কুল মার্কেটের সামনে শিক্ষার্থী-অভিভাবক, সুশিল সমাজ ও স্থানীয় এলাকাবাসী উপস্থিত ছিলেন।

মানববন্ধনে ফেনী প্রেসক্লাবের সাবেক সভাপতি আজাদ মালদার, সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক দুর্বার সম্পাদক শেখ ফরিদ উদ্দিন আত্তার, দাগনভূঞা বাজার কমিটির সভাপতি আবুল কায়েস রিপন, কামাল উদ্দিন ভূইয়া, ওসমান গনি, নাসিমুল নাদিম ও তসলিম উদ্দিন প্রমুখ।

পরে দাগনভূঞা থানার ওসি আসলাম সিকদার ঘটনাস্থলে উপস্থিত হয়ে যথাযথ ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিলে মানববন্ধন শেষ হয়।

এর আগে গত বৃহস্পতিবার ইসতিয়াক আহম্মেদ অয়ন নামে সপ্তম শ্রেনীর এক ছাত্রকে নিজ কক্ষে ডেকে নিয়ে বেত্রাঘাত করে। পরে সে অসুস্থ হয়ে পড়লে স্বজনরা হাসপাতালে ভর্তি করায়।

শনিবার উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলামের কাছে প্রধান শিক্ষকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দিলে তিনি ৫ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করেন। এবং উপজেলার কোন শিক্ষা প্রতিষ্ঠানে বেত ব্যবহার না করার নির্দেশ দেন।
সম্পাদনা: আরএইচ/এনজেটি

আপনার মতামত দিন