Cheap Jerseys Wholesale Jerseys Cheap Jerseys Wholesale Jerseys Cheap Jerseys Cheap NFL Jerseys Wholesale Jerseys Wholesale Football Jerseys Wholesale Jerseys Wholesale NFL Jerseys Cheap NFL Jerseys Wholesale NFL Jerseys Cheap NHL Jerseys Wholesale NHL Jerseys Cheap NBA Jerseys Wholesale NBA Jerseys Cheap MLB Jerseys Wholesale MLB Jerseys Cheap College Jerseys Cheap NCAA Jerseys Wholesale College Jerseys Wholesale NCAA Jerseys Cheap Soccer Jerseys Wholesale Soccer Jerseys Cheap Soccer Jerseys Wholesale Soccer Jerseys
  • Ad 850
  • Ad 850
  • Ad 850
  • Ad 850

পরশুরামে বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

পরশুরাম প্রতিনিধি
প্রকাশ : | সময় : ৫:৩৯ অপরাহ্ণ

পরশুরামে বাসচাপায় মো. ইয়াসিন (২৮) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। সোমবার দুপুরে ফেনী-পরশুরাম সড়কের চিথলিয়ায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে মর্মান্তির এ সড়ক দূর্ঘটনা ঘটে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, ওই দিন দুপুরে পরশুরাম বাজার থেকে বাড়ী যাওয়ার সময় তাকে বহনকারী মোটর সাইকেল চিথলিয়ায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসে একটি যাত্রীবহী বাস চাপা দেয়। এতে সে ঘটনাস্থলে নিহত হয়। নিহত ইয়াসিন উপজেলার চিথলিয়া ইউনিয়নের গিয়াস উদ্দিনের ছেলে।

এসময় মোটর সাইকেলে থাকার তার বন্ধু মিজান (২৬) গুরুত আহত হয়েছে। তাকে স্থানীয়রা উদ্ধার করে ২৫০ শর্য্যার ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পরশুরাম উপজেলার চিথলিয়ায় ইউনিয়নের সাবেক সদস্য মাহাবুবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত ইয়াসিন তার মেয়ের জামাতা।

পরশুরাম থানার ওসি মো. শওকত হোসেন মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় একজন নিহত হওয়ার বিষয় নিশ্চিত করেছেন।
সম্পাদনা: আরএইচ/এনজিটি

আপনার মতামত দিন