Cheap Jerseys Wholesale Jerseys Cheap Jerseys Wholesale Jerseys Cheap Jerseys Cheap NFL Jerseys Wholesale Jerseys Wholesale Football Jerseys Wholesale Jerseys Wholesale NFL Jerseys Cheap NFL Jerseys Wholesale NFL Jerseys Cheap NHL Jerseys Wholesale NHL Jerseys Cheap NBA Jerseys Wholesale NBA Jerseys Cheap MLB Jerseys Wholesale MLB Jerseys Cheap College Jerseys Cheap NCAA Jerseys Wholesale College Jerseys Wholesale NCAA Jerseys Cheap Soccer Jerseys Wholesale Soccer Jerseys Cheap Soccer Jerseys Wholesale Soccer Jerseys
  • Ad 850
  • Ad 850
  • Ad 850
  • Ad 850

সোনাগাজীতে নিখোঁজ কৃষকের মরদেহ উদ্ধার

সোনাগাজী প্রতিনিধি
প্রকাশ : | সময় : ৫:১৩ অপরাহ্ণ

ছোট ফেনী নদীতে নিখোঁজের পরদিন কৃষক আবুল হোসেনের (৭৫) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার বিকালে একই নদীর চান্দলা অংশ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহতের ছেলে মাহফুজ হোসেন বলেন, ছোট ফেনী নদীর চর গোপাল গাঁও অংশে জেগে উঠা জমিতে চাষাবাদ করতেন তার বাবা আবুল হোসেন। কাজ শেষে ওই নদীতে গোসল করতেন তিনি। রবিবার বিকালে গোসল করার সময় ¯্রােতে ভেসে যান তিনি। ফায়ার সার্ভিসের সদস্যরাসহ স্বজনরা অনেক খোঁজাখুঁজির পর তাকে পাওয়া যায় নি। তিনি আরো বলেন, তার বাবা বার্ধক্যজতিন নানা রোগে ভুগছিলেন। তিনি উপজেলার মজলিশপুর ইউনিয়নের চর গোপালগাঁও গ্রামের চন্দু মিয়ার ছেলে। মরদেহ উদ্ধারের পর তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তিনি ১ ছেলে ও ৪ কন্যা সন্তানের জনক।

সোনাগাজী মডেল থানার ওসি মো. মঈন উদ্দিন আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কোন অভিযোগ না থাকায় স্বজনরা তাকে পারিবারকি কবরস্থানে দাফন করেছেন।
সম্পাদনা: আরএইচ/এনজেটি

আপনার মতামত দিন