Cheap Jerseys Wholesale Jerseys Cheap Jerseys Wholesale Jerseys Cheap Jerseys Cheap NFL Jerseys Wholesale Jerseys Wholesale Football Jerseys Wholesale Jerseys Wholesale NFL Jerseys Cheap NFL Jerseys Wholesale NFL Jerseys Cheap NHL Jerseys Wholesale NHL Jerseys Cheap NBA Jerseys Wholesale NBA Jerseys Cheap MLB Jerseys Wholesale MLB Jerseys Cheap College Jerseys Cheap NCAA Jerseys Wholesale College Jerseys Wholesale NCAA Jerseys Cheap Soccer Jerseys Wholesale Soccer Jerseys Cheap Soccer Jerseys Wholesale Soccer Jerseys
  • Ad 850
  • Ad 850
  • Ad 850
  • Ad 850

ফেনীতে ২ কোটি টাকা মূল্যের হেরোইন-গাঁজা উদ্ধার

নিজস্ব প্রতিনিধি
প্রকাশ : | সময় : ৮:৫২ অপরাহ্ণ

ফেনীর দাগনভূঞা থেকে ১ কেজি হেরোইন ও ৪০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব)। শুক্রবার দুপুরে দাগনভূঞা উপজেলার জিরো পয়েন্ট এলাকা থেকে তাদের আটক করা হয়।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে যে, বিপুল পরিমান মাদক নিয়ে একটি মিনি ট্রাক দাগনভূঞার দিকে আসছে। এ খবরে র‌্যাব, উপজেলা জিরো পয়েন্টে পাকা রাস্তার উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল¬াশি শুরু করে। এসময় কুমিল্লা থেকে ছেড়ে আসা একটি মিনি ট্রাকের গতিবিধি সন্দেহজনক মনে হলে গাড়ী থামানোর সংকেত দিলে দ্রæত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। র‌্যাব সদস্যরা ধাওয়া দিয়ে গাড়ীটি (ঢাকা মেট্রো -ন-১৮-১২৯৩) জব্দ করে দুইজনকে আটক করেন। পরে গাড়ী তল্লাসি চালিয়ে ১ কেজি হেরোইন ও ৪০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

আটককৃত আসামীরা হলেন- কুমিল্লার ভাঙ্গুরা গ্রামের আমির হোসেনের ছেলে মো. শাফায়েত হোসেন (১৯) ও ব্রাম্মনপাড়া উপজেলার নারায়নপুর মৃত আবিদ আলীর ছেলে মো. মফিজকে (৩০) আটক করেন।

র‌্যাব জানায়, তারা দীর্ঘদিন যাবত বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে তা নানা কৌশলে দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ২ কোটি ৪ লক্ষ টাকা এবং জব্দকৃত মিনি ট্রাকের আনুমানিক মূল্য ৩০ লক্ষ টাকা।

ফেনীস্থ র‌্যাব-৭ এর ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক মো. জুনায়েদ জাহেদী জানান, গ্রফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য দাগনভূঞা থানায় হস্তান্তর করা হয়েছে।
সম্পাদনা: আরএইচ/এনজেটি

আপনার মতামত দিন