Cheap Jerseys Wholesale Jerseys Cheap Jerseys Wholesale Jerseys Cheap Jerseys Cheap NFL Jerseys Wholesale Jerseys Wholesale Football Jerseys Wholesale Jerseys Wholesale NFL Jerseys Cheap NFL Jerseys Wholesale NFL Jerseys Cheap NHL Jerseys Wholesale NHL Jerseys Cheap NBA Jerseys Wholesale NBA Jerseys Cheap MLB Jerseys Wholesale MLB Jerseys Cheap College Jerseys Cheap NCAA Jerseys Wholesale College Jerseys Wholesale NCAA Jerseys Cheap Soccer Jerseys Wholesale Soccer Jerseys Cheap Soccer Jerseys Wholesale Soccer Jerseys
  • Ad 850
  • Ad 850
  • Ad 850
  • Ad 850

ফেনীর মানুষ বন্যা সমস্যার স্থায়ী সমাধান চায়

নিজস্ব প্রতিনিধি
প্রকাশ : | সময় : ৬:৫৬ অপরাহ্ণ

ফেনীর মানুষ ভাতও চায় না, কাপড়ও চায়না। জননেত্রী শেখ হাসিনা গত ১০ বছরে সেটির সমাধান দিয়েছে। এখন ভাত-কাপড়ের অভাব নেই। তাঁরা চায় বন্যা সমস্যার স্থায়ী সমাধান। বিশ্ব মোড়লদের রক্ত চক্ষু উপেক্ষা করে যদি পদ্মা সেতু হতে পারে, ফেনীর ফুলগাজী, পরশুরাম ও ছাগলনাইয়ার বন্যা সমস্যারও স্থায়ী সমাধান হবে।

শনিবার দুপুরে ফেনীর পরশুরামের ধনিকুন্ডা আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম দাখিল মাদ্রাসা মাঠে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী এসব কথা বলেন।

তিনি বলেন, খালেদা জিয়া নিজেকে তিনবারের প্রধানমন্ত্রী দাবি করেন। অথচ তাঁর নিজ নির্বাচনী এলাকায়ও কোন উন্নয়ন কাজ হয়নি। বর্ষা শুরু হলে এলাকার মানুষ মুহুরী-কহুয়া নদীর বেড়ী বাঁধ ভেঙ্গে বন্যার পানিতে তলিয়ে যায়। বরাদ্ধের টাকা তাঁরা লুটেপুটে খেয়েছে। এতিমের টাকা খেয়ে জেলে আছে। দুনীতিবাজরা আর কোন দিন ক্ষমতা আসতে পারবে না। ফেনীতে কিছু লোক শ্লোগান দেয় ‘ফেনীর মেয়ে খালেদা-গর্ব মোদের আলাদা’। কি নিয়ে গর্ব করেন। এলাকায় তিনি কি উন্নয়ন করেছেন?

তিনি আরো বলেন, এখানে সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার বাড়ি হলেও তিনি এই বাঁধ বাঁধেননি। তবে এখন আওয়ামী লীগ সরকারের সময় এখানকার নদী খননও হবে, বাঁধও হবে। মানুষের দুর্ভোগ ও দুর্দশা লাঘব হবে। এজন্য শেখ হাসিনার সরকার বরাদ্ধ দিয়েছে।

পরশুরাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি এনামুল করিম মজুমদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কামাল উদ্দিন মজুমদারের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম, কেন্দ্রীয় কৃষি ও সমবায় সম্পাদক ফরিদুন নাহার লাইলী, কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যান সম্পাদক সুজিত রায় নন্দী। বক্তব্য রাখেন জাসদ (ইনু) সাধারণ সম্পাদক ও ফেনী-১ আসনের সাংসদ শিরীন আখতার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফেনী-২ আসনের সাংসদ নিজাম উদ্দিন হাজারী, জেলা আওয়ামী লীগ সভাপতি আবদুর রহমান। উপস্থিত ছিলেন সাবেক মহিলা সাংসদ জাহান আরা বেগম সুরমা, জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি খায়রুল বাশার মজুমদার, পরশুরাম উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী।
সম্পাদনা: আরএইচ/এনজেটি

আপনার মতামত দিন