Cheap Jerseys Wholesale Jerseys Cheap Jerseys Wholesale Jerseys Cheap Jerseys Cheap NFL Jerseys Wholesale Jerseys Wholesale Football Jerseys Wholesale Jerseys Wholesale NFL Jerseys Cheap NFL Jerseys Wholesale NFL Jerseys Cheap NHL Jerseys Wholesale NHL Jerseys Cheap NBA Jerseys Wholesale NBA Jerseys Cheap MLB Jerseys Wholesale MLB Jerseys Cheap College Jerseys Cheap NCAA Jerseys Wholesale College Jerseys Wholesale NCAA Jerseys Cheap Soccer Jerseys Wholesale Soccer Jerseys Cheap Soccer Jerseys Wholesale Soccer Jerseys
  • Ad 850
  • Ad 850
  • Ad 850
  • Ad 850

ফেনীতে রোহিঙ্গা যুবক আটক

নিজস্ব প্রতিনিধি
প্রকাশ : | সময় : ৭:৩৪ অপরাহ্ণ

ফেনীতে আবদুর রহমান (২১) নামে এক রোহিঙ্গা যুবকদেক আটক করে পুলিশে সোপর্দ করেছে জনশক্তি রপ্তানি অধিদপ্তরের কর্মকর্তারা। বুধবার দুপুরে ফেনীর মহিপালে জনশক্তি রপ্তানি অধিদপ্তরে ফিঙ্গার (আঙ্গুলের চাপ) দিতে গিয়ে হাতে-নাতে ধরা পড়ে ওই যুবক।

জনশক্তি রপ্তানি অধিদপ্তর ফেনীর সহকারী পরিচালক নিজাম উদ্দিন জানান, নোয়াখালীর সেনবাগ উপজেলার এক সাংবাদিকসহ অফিসে বিদেশ যাওয়ার জন্য পাসপোর্ট নিয়ে ফিঙ্গারপ্রিন্ট (আঙ্গুলের চাপ) দিতে আসেন আবদুর রহমান। এ সময় ওই সাংবাদিক তাড়া আছে বলে দ্রæত কাজটি করে দিতে কর্মকর্তাদের চাপ প্রয়োগ করেন। পরে কর্মকর্তারা আবদুর রহমানের নাম পরিচয় জিজ্ঞেস করলে বুঝতে না পারায় তাকে রোহিঙ্গা হিসেবে সন্দেহ করে। বিষয়টি বুঝতে পেরে ওই সাংবাদিকসহ আরো দুইজন সটকে পড়েন। পরে তাকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।

তিনি আরো জানান, তার প্রকৃত নাম আবদুল্লাহ বলে জানান। কিন্তু ২০১৮ সালের ৭ ফেব্রæয়ারী ফেনী আঞ্চলিক পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক মো. আবুল হোসেন স্বাক্ষরিত ওই পাসপোর্টে (বিআর০৬৮৭৪৪৩) তার নাম আবদুর রহমান, পিতার নাম মো. জাহান ও মাতার নাম নুর জাহান লেখা হয়েছে। ঠিকানা লেখা হয়েছে ফেনীর পরশুরাম উপজেলার চিথলিয়া ইউনিয়নের নোয়াপুর গ্রাম।

এ বিষয়ে জানতে চাইলে আবদুর রহমান জানান, গত বছর দালালের মাধ্যমে মোটা অংকের টাকা দিয়ে পাসপোর্টটি বানানো হয়। পরে ওই দালালদের মাধ্যমে সৌদি আরবের ভিসা কিনে প্রিঙ্গারপ্রিন্ট দিতে আসে সে।
সম্পাদনা: আরএইচ/এনজেটি

আপনার মতামত দিন