Cheap Jerseys Wholesale Jerseys Cheap Jerseys Wholesale Jerseys Cheap Jerseys Cheap NFL Jerseys Wholesale Jerseys Wholesale Football Jerseys Wholesale Jerseys Wholesale NFL Jerseys Cheap NFL Jerseys Wholesale NFL Jerseys Cheap NHL Jerseys Wholesale NHL Jerseys Cheap NBA Jerseys Wholesale NBA Jerseys Cheap MLB Jerseys Wholesale MLB Jerseys Cheap College Jerseys Cheap NCAA Jerseys Wholesale College Jerseys Wholesale NCAA Jerseys Cheap Soccer Jerseys Wholesale Soccer Jerseys Cheap Soccer Jerseys Wholesale Soccer Jerseys
  • Ad 850
  • Ad 850
  • Ad 850
  • Ad 850

মিরসরাইয়ে শিশু ধর্ষণের অভিযোগে ৪ সন্তানের জনক আটক

মিরসরাই প্রতিনিধি
প্রকাশ : | সময় : ৬:২৬ অপরাহ্ণ

মিরসরাইয়ে চতুর্থ শ্রেনীর এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে চার সন্তানের জনককে আটক করেছে জোরারগঞ্জ থানা পুলিশ। বুধবার বিকালে তাকে আটক করা হয়। তার নাম একরামুল হক (৫৫) প্রকাশ রামা হক। তার বাড়ি হিঙ্গুলী ইউনিয়নের আজমনগর গ্রামে।

হিঙ্গুলী ইউনিয়ন পরিষদের আজনগর ওয়ার্ডের সদস্য মো. শাহজাহান জানান, আজমনগর গ্রামের ছদিকুর রহমানের পুত্র চার সন্তানের জনক সিএনজি চালক একরামুল হক প্রকাশ রামা হক দীর্ঘ দিন ধরে একই গ্রামের চিনকিরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেনীর এক ছাত্রীকে ফুসলিয়ে ধর্ষণ করে আসছিল। সোমবার বিকালে ওই ছাত্রীকে স্কুল থেকে আসার পথে জোর পূর্বক পাশের একটি পাটি পাতা ক্ষেতে নিয়ে ধর্ষণ করে। পরে মেয়েটির আত্মচিৎকারে এলাকাবাসী ছুটে এসে তাকে উদ্ধার করে। এসময় ধর্ষক একরামুল হক পালিয়ে যায়। বুধবার বিকালে একরামুল হককে এলাকাবাসী আটক করে জোরারগঞ্জ থানা পুলিশের হাতে সোপর্দ করে।

মেয়েটির প্রতিবন্ধি বৃদ্ধ বাবা জানান, তারা গরীব। তাই অনেক কিছুর প্রতিবাদ করতে পারেন না। তিনি তার শিশু কন্যা নির্যাতনের উপযুক্ত বিচার চান।

এবিষয়ে জোরারগঞ্জ থানার জেষ্ঠ্য উপ-পরিদর্শক সিরাজুল ইসলাম জানান, মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য চট্টগ্রামে পাঠানো হয়েছে। এই বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
সম্পাদনা: আরএইচ/এনজেটি

আপনার মতামত দিন