Cheap Jerseys Wholesale Jerseys Cheap Jerseys Wholesale Jerseys Cheap Jerseys Cheap NFL Jerseys Wholesale Jerseys Wholesale Football Jerseys Wholesale Jerseys Wholesale NFL Jerseys Cheap NFL Jerseys Wholesale NFL Jerseys Cheap NHL Jerseys Wholesale NHL Jerseys Cheap NBA Jerseys Wholesale NBA Jerseys Cheap MLB Jerseys Wholesale MLB Jerseys Cheap College Jerseys Cheap NCAA Jerseys Wholesale College Jerseys Wholesale NCAA Jerseys Cheap Soccer Jerseys Wholesale Soccer Jerseys Cheap Soccer Jerseys Wholesale Soccer Jerseys
  • Ad 850
  • Ad 850
  • Ad 850
  • Ad 850

হজে গিয়ে সাংবাদিক জিয়া হায়দার’র মৃত্যু

নিজস্ব প্রতিনিধি
প্রকাশ : | সময় : ১০:৪৮ পূর্বাহ্ণ

পবিত্র হজ পালন করতে গিয়ে ফেনীর ছাগলনাইয়ার স্থানীয় সাংবাদিক জিয়া হায়দার স্বপন (৫৫) মারা গেছেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্নাইলাহি রাজেউন)। শনিবার বাংলাদেশ সময় রাত দুইটার দিকে হৃদ রোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়। তিনি গত ২৮ জুলাই হজ পালনের উদ্দেশ্যে বাংলাদেশ বিমানের একটি প্লাইটে সৌদি আরব গমন করেন।

নিহতের ছোট ভাই জাবেদ হায়দার জীবন বলেন, ওই দিন আরাফাত ময়দান থেকে মুজদালিফা যাওয়ার পথে বাসের মধ্য হৃদরোগে আক্রান্ত হন তিনি। পরে গাড়ীতেই তার মৃত্যু হয় বলে জানিয়েছেন হাজিদের মোয়াল্লেম নুরুল হক। তাকে সেখানে কবর দেয়া হবে বলেও জানান তিনি।

সাংবাদিক জিয়া হায়দার স্বপন ছাগলনাইয়া থেকে প্রকাশিত মাসিক হায়দার পত্রিকার সম্পাদক ছিলেন। তিনি ছাগলনাইয়া সরকারী কলেজের সাবেক ভিপি ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ছিলেন।

তিনি পৌরসভার পশ্চিম ছাগলনাইয়া গ্রামের মৃত জহিরুল হকের বড় ছেলে। মৃত্যুকালে তিনি তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।
সম্পাদনা: আরএইচ/এনজেটি

আপনার মতামত দিন