Cheap Jerseys Wholesale Jerseys Cheap Jerseys Wholesale Jerseys Cheap Jerseys Cheap NFL Jerseys Wholesale Jerseys Wholesale Football Jerseys Wholesale Jerseys Wholesale NFL Jerseys Cheap NFL Jerseys Wholesale NFL Jerseys Cheap NHL Jerseys Wholesale NHL Jerseys Cheap NBA Jerseys Wholesale NBA Jerseys Cheap MLB Jerseys Wholesale MLB Jerseys Cheap College Jerseys Cheap NCAA Jerseys Wholesale College Jerseys Wholesale NCAA Jerseys Cheap Soccer Jerseys Wholesale Soccer Jerseys Cheap Soccer Jerseys Wholesale Soccer Jerseys
  • Ad 850
  • Ad 850
  • Ad 850
  • Ad 850

১৯ বছরেও বিচার পাননি নাছিরের পরিবার

নতুন ফেনী
প্রকাশ : | সময় : ১২:৩৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি>>
১৯ বছরেও বিচার পায়নি যুবদল নেতা শরিফুল ইসলাম নাছিরের পরিবার। ১৯৯৭ সালের ২৯ মার্চ যুবদলের মিছিলে গুলি বর্ষণ করলে নাছির নিহত হন।
নিহতের পারিবারিক সূত্র জানায়, ওই নিদ ছাত্রদল নেতা তুষার হত্যাকান্ডের প্রতিবাদে শহরে মিছিল বের করে ছাত্রদল ও যুবদলের নেতাকর্মীরা। মিছিলে গুলিবর্ষণ করে ক্ষমতাসীন দলের কর্মীরা। তাদের গুলিতে গুরুতর আহত হন যুবদল নেতা শরিফুল ইসলাম নাছির। পরে তাকে আশংকাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয় নাছির, দুলাল ও হারুন মজুমদারকে। সেখানে চিকিৎসাধিক অবস্থায় নাছিরের মৃত্যু হয়।
এ ঘটনায় তৎকালিন জেলা ছাত্রলীগের তৎকালীন সভাপতি আজহারুল হক আরজু, সাধারণ সম্পাদক শাহজাহান সাজু, একরামুল হক একরাম, স্বপন মালাকার, জহির উদ্দিন, রাসেল, মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, সুমন, শাহআলম, লিটন, বাবু, আবদুলাহহীল মাহমুদ শিবলু, আশ্রাফুল আলম গীটার, রতন, সিরাজুল ইসলাম পাটোয়ারী, খোকা, বাহার উদ্দিন বাহার, জাহাঙ্গীর আদেল ও সাজুকে আসামী করে ১৯ জনের নামে মামলা দায়ের করা হয়।
বর্তমান সরকার রাজনৈতিক বিবেচনায় এনে নাছির হত্যা মামলাটি প্রত্যাহার করে। তবে নাছিরের পরিবারও সরকারি সিদ্ধান্তে  স্থগিতাদেশ চেয়ে উচ্চ আদালতে আবেদন করে।
সম্পাদনা: আরএইচ

আপনার মতামত দিন