ফেনীর ৬ উপজেলায় আ’লীগের প্রার্থী চূড়ান্ত • নতুন ফেনীনতুন ফেনী ফেনীর ৬ উপজেলায় আ’লীগের প্রার্থী চূড়ান্ত • নতুন ফেনী
 ফেনী |
২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীর ৬ উপজেলায় আ’লীগের প্রার্থী চূড়ান্ত

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:৪৭ অপরাহ্ণ, ০২ মার্চ ২০১৯

ফেনীর ৬টি উপজেলায় আওয়ামীলীগের দালীয় প্রার্থী চূড়ান্ত করেছে। চতুর্থ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনের জন্য ফেনী সদর উপজেলায় জেলা আওয়ামীলীগ সভাপতি আবদুর রহমান বিকম, ছাগলনাইয়ায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, সোনাগাজীতে উপজেলায় কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা জহির উদ্দিন মাহমুদ লিপটন, দাগনভূঁইয়ায় জেলা যুবলীগের সভাপতি দিদারুল কবির রতন, ফুলগাজীতে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল আলিম মজুমদার ও পরশুরামে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল উদ্দিন মজুমদারকে মনোনয়ন দেয়া হয়।

শুক্রবার বিকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে আওয়ামীলীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ড তাদের নাম ঘোষণা করেন। পরে দলের দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহার গোলাপ এমপি’র স্বাক্ষরিত একটি কপি গণমাধ্যমে প্রেরণ করা হয়। তবে, আগের সিদ্ধান্ত অনুযায়ী এসব উপজেলায় ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদের প্রার্থিতা উন্মুক্ত রেখেছে দলটি।

এরআগে, ২৯ জানুয়ারী জেলা আওয়ামীলীগ ৬টি উপজেলায় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানের নাম ঘোষণা করেন। পরে শুধুমাত্র চেয়ারম্যান পদে আওয়ামীলীগ কেন্দ্র থেকে মনোনয়ন দেবে ও বাকী দুটি পদ উন্মুক্ত থাকবে এমন ঘোষণার পর প্রার্থীরা রাজধানী মূখি হতে থাকে। কেন্দ্রের উর্ধ্বতন নেতাদের কাছে জোর তদবির চালিয়ে মনোনয়ন পান তারা।

জানা গেছে, আগামী ৩১ মার্চ চতুর্থ ধাপের উপজেলা নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচন আয়োজনের জন্য ইতোমধ্যে তফসিলও ঘোষনা করেছেন কমিশন। মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ৪ মার্চ, বাছাই ৬ মার্চ। আর প্রার্থিতা প্র্যাহারের শেষ সময় ১৩ মার্চ।
সম্পাদনা: আরএইচ/এনজেটি

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.