ফেনীতে এসএসসি পরিক্ষার্থী হত্যায় চারজনের যাবজ্জীবন • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে এসএসসি পরিক্ষার্থী হত্যায় চারজনের যাবজ্জীবন • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফেনীতে এসএসসি পরিক্ষার্থী হত্যায় চারজনের যাবজ্জীবন

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৩:২১ অপরাহ্ণ, ১৭ জুন ২০১৯

ফেনীর পরশুরামের এসএসসি পরিক্ষার্থী শুভ বৈদ্য হত্যা মামলার রায়ে চার আসামীকে যাবজ্জীবন কারাদন্ড ১০ হাজার টাকা করে জরিমানা ও অনাদায়ে আরো ৬ মাসের সশ্রম দিয়েছেন আদালত। সোমবার জেলা ও দায়রা জজ সাঈদ আহমেদ এ আদেশ দেন।

আদালত সূত্রের বরাত দিয়ে সরকারী কৌঁসূলী (পিপি) হাফেজ আহাম্মদ জানান, পরশুরামের পশ্চিম অনন্তপুরের সাধন বৈদ্যের ছেলে শুভ বৈদ্য (১৬) পরশুরাম পাইলট উচ্চ বিদ্যালয়ের এস এস সি পরিক্ষার্থী ছিল। ২০১৫ সালের ২৯ জুন রাতে একই উপজেলার পূর্ব অলকা গ্রামের চানমিয়ার ছেলে আব্দুর রহিম (১৯), মো. মোস্তফার ছেলে ওমর ফারুক (২২), বেলাল উদ্দিন ভুঁইয়ার ছেলে নুর আলম ভুঁইয়া সমীর (২০) ও আব্দুল মোমিনের ছেলে মো. স্বপন ভুঁইয়া (২১) শুভকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় এবং একই এলাকার রমেশ বৈদ্য পুকুর পাড়ে রনা গাছের সাথে বেধে, গলায় ফাঁস লাগিয়ে তার পিতার কাছ থেকে মোবাইল ফোনে কথা বলে ১ লাখ টাকা নিয়ে আসতে বলে। এসময় গলায় ফাঁস লাগানোর ফলে মারা যায় শুভ।

এ ঘটনায় শুভর পিতা সাধন বৈদ্য পরশুরাম থানায় মামলা করলে পুলিশ ৪ জনকে গ্রেপ্তার করে। থানার উপর পরিদর্শক খান মো. রহমত উল্যাহ চারজনকে অভিযুক্ত করে একই বছরের ১৯ সেপ্টেম্বর আদালতে অভিযোগপত্র জমা দেন। মামলায় ১৬ জন স্বাক্ষীর স্বাক্ষ্যগ্রহন ও দীর্ঘ শুনানীশেষে সোমবার বিচারক রায় ঘোষণা করেন। রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন পিপি হাফেজ আহাম্মদ। এদের মধ্যে মামলার এক নং আসামী আব্দুর রহিম জামিন পেয়ে পলাতক আছেন। বাকিরা জেল হাজতে রয়েছেন।
সম্পাদনা: আরএইচ/এনজেটি

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.