পরশুরামে সাংবাদিকের উপর হামলা • নতুন ফেনীনতুন ফেনী পরশুরামে সাংবাদিকের উপর হামলা • নতুন ফেনী
 ফেনী |
২৮ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

পরশুরামে সাংবাদিকের উপর হামলা

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:৫১ অপরাহ্ণ, ০৩ আগস্ট ২০১৯

পরশুরামে দূর্বৃত্তদের হামলায় দৈনিক আমাদের সময় প্রতিনিধি আবু ইউসুফ মিন্টু গুরুত্বর আহত হয়েছেন। শনিবার দুপুরে উপজেলার চিথলিয়া ইউনিয়নের আলা উদ্দিন আহম্মেদ চৌধুরী নাসিম দাখিল মাদরাসার মাঠে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, পরশুরামের ধনিকুন্ডা এলাকায় পানি সম্পদ উপমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামিম এমপি ও সংসদ উপনেত্রী মতিয়া চৌধুরীর উপস্থিতিতে আওয়ামী লীগের ত্রান বিতরনের সংবাদ সংগ্রহ করতে সেখানে যান স্থানীয় সাংবাদিক আবু ইউসুফ মিন্টু। অনুষ্ঠান শেষে কয়েকজন দূর্বৃত্ত তার উপর হামলা চালায়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ফুলগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্যে নিয়ে আসা স্থানীয় সাংবাদিকেরা। সেখানে প্রাথমিক চিকিৎসার শেষে ২৫০ শয্যা বিশিষ্ট ফেনী জেনারেল হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে ফেনী প্রেস ক্লাব, রিপোটার্স ইউনিটি ও ফেনীতে কর্মরত সাংবাদিকরা হাসপাতালে ছুটে যান। তারা এর তীব্র নিন্দা জানিয়ে ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবী জানান।

হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আবু তাহের জানান, গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে আনা হলে প্রাথমিক চিকিৎসা দিয়ে সিটিস্ক্যান করা হয়েছে। তিনি এখনো অবচেতন আছেন। প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষাসহ চিকিৎসা সেবা প্রদান করা হচ্ছে।

পরশুরাম থানার ওসি শওকত মাহমুদ এ বিষয়ে বলেন, এ ঘটনা কারা ঘটিয়েছে তা খোঁজ-খবর নেয়া হচ্ছে। পরিবারের পক্ষ থেকে এখনো কোন লিখিত অভিযোগ তিনি পাননি বলে জানান। অভিযোগ পেলে আইনগত ব্যাবস্থা নেবেন তিনি।
সম্পাদনা: আরএইচ/এনজেটি

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.