Cheap Jerseys Wholesale Jerseys Cheap Jerseys Wholesale Jerseys Cheap Jerseys Cheap NFL Jerseys Wholesale Jerseys Wholesale Football Jerseys Wholesale Jerseys Wholesale NFL Jerseys Cheap NFL Jerseys Wholesale NFL Jerseys Cheap NHL Jerseys Wholesale NHL Jerseys Cheap NBA Jerseys Wholesale NBA Jerseys Cheap MLB Jerseys Wholesale MLB Jerseys Cheap College Jerseys Cheap NCAA Jerseys Wholesale College Jerseys Wholesale NCAA Jerseys Cheap Soccer Jerseys Wholesale Soccer Jerseys Cheap Soccer Jerseys Wholesale Soccer Jerseys

ফেনীতে অপহৃরণের ৭ দিনপর স্কুল ছাত্রী উদ্ধার

নিজস্ব প্রতিনিধি
প্রকাশ : | সময় : ১১:৪৪ পূর্বাহ্ণ

ফেনী শহরের পাগলা মিয়া সড়কের বাসার সামনে থেকে অপহরণ হওয়া স্কুল ছাত্রীকে (১৩) একসপ্তাহ পর উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় ফুলগাজীর জিএমহাট ইউনিয়নের বশিকপুর গ্রামের খোনার বাড়ি থেকে তাকে উদ্ধার করা হয়।

পুলিশ সূত্র জানায়, গত ১৬ নভেম্বর পাগলা মিয়া সড়কের ইসলাম মঞ্জিলের বাসার সামনে থেকে পৌর বালিকা বিদ্যানিকেতনের ৭ম শ্রেণির ছাত্রীকে জোরপূর্বক তুলে নিয়ে যায় কয়েকজন যুবক। এ ঘটনায় ১৯ নভেম্বর তার বাবা দেলোয়ার হোসেন বাদী হয়ে ফেনী মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। পুলিশ ঘটনায় জড়িত সন্দেহে ফুলগাজীর মুন্সিরহাট ইউনিয়নের নোয়াপুর গ্রামের মো: মোস্তফার ছেলে মামুন উদ্দিন, সদর উপজেলার বালিগাঁও ইউনিয়নের মরুয়ার চর গ্রামের আবদুল হাইয়ের ছেলে রকি ও একই এলাকার জাফর আহম্মদের ছেলে সালাহ উদ্দিন শাকিলকে আটক করা হয়। তাদের দেয়া তথ্যমতে, মামুনের খালার বাড়ি থেকে অপহৃতাকে উদ্ধার করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই দুলাল মিয়া জানান, আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ফেনী মডেল থানার ওসি মো: আলমগীর হোসেন স্কুল ছাত্রীকে উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন।
সম্পাদনা: আরএইচ/এনজেটি

আপনার মতামত দিন

error: Content is protected !!