Cheap Jerseys Wholesale Jerseys Cheap Jerseys Wholesale Jerseys Cheap Jerseys Cheap NFL Jerseys Wholesale Jerseys Wholesale Football Jerseys Wholesale Jerseys Wholesale NFL Jerseys Cheap NFL Jerseys Wholesale NFL Jerseys Cheap NHL Jerseys Wholesale NHL Jerseys Cheap NBA Jerseys Wholesale NBA Jerseys Cheap MLB Jerseys Wholesale MLB Jerseys Cheap College Jerseys Cheap NCAA Jerseys Wholesale College Jerseys Wholesale NCAA Jerseys Cheap Soccer Jerseys Wholesale Soccer Jerseys Cheap Soccer Jerseys Wholesale Soccer Jerseys

দাগনভূঞায় ভারতীয় যৌন উত্তেজক ট্যাবলেটসহ আটক ১

নিজস্ব প্রতিনিধি
প্রকাশ : | সময় : ৩:৩৪ অপরাহ্ণ

ফেনীর দাগনভূঞা পৌরসভার আজিজ ফাজিলপুর গ্রামের হিরণ কমিউনিটি সেন্টারের সামনের এলাকায় অভিযান চালিয়ে ১ লাখ পিস ভারতীয় যৌন ও অননুমোদিত নকল ট্যাবলেটসহ মো. আবুল হাসান (৩৬) নামের ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। সোমবার (২৫ নভেম্বর) দুপুরে র‌্যাব এ তথ্য নিশ্চিত করেন।

র‌্যাব জানায়, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে কতিপয় ব্যবসায়ী ভারতীয় যৌন ও অননুমোদিত নকল ট্যাবলেটসহ নোয়াখালী যাওয়ার জন্য ফেনী দাগনভূঞা পৌরসভার আজিজ ফাজিলপুর গ্রামের হিরণ কমিউনিটি সেন্টারের সামনে অপেক্ষা করছে। রোববার (২৪ নভেম্বর) রাত ১১টায় র‌্যাবের একটি আভিযানিক দল আজিজ ফাজিলপুর গ্রামের হিরণ কমিউনিটি সেন্টারের সামনে পৌঁছালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দ্রæত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে মো. আবুল হাসান নামের এক জনকে আটক করে। সে নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ থানার শাহজাদপুর এলাকার মৃত আবদুর রবের ছেলে।
আটককৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার দেখানো ও সনাক্ত মতে আটককৃত ভারতীয় যৌন ও অননুমোদিত নকল ট্যাবলেট নোয়াখালী জেলার বিভিন্ন ব্যবসায়ীদের সাথে যোগসাজশে বিভিন্ন অ লে বিক্রি করে আসছে। উদ্ধারকৃত ভারতীয় যৌন ও অননুমোদিত নকল ট্যাবলেটের আনুমানিক মূল্য ৮ লাখ তিনশত বায়ান্ন টাকা।

ফেনীস্থ র‌্যাবের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. নুরুজ্জামান এ তথ্য নিশ্চিত করে বলেন, আটককৃত ব্যক্তি ও উদ্ধারকৃত ট্যাবলেট আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সোমবার সকালে দাগনভূঞা থানায় হস্তান্তর করা হয়েছে।
সম্পাদনা:আরএইচ/এইচআর

আপনার মতামত দিন

error: Content is protected !!