Cheap Jerseys Wholesale Jerseys Cheap Jerseys Wholesale Jerseys Cheap Jerseys Cheap NFL Jerseys Wholesale Jerseys Wholesale Football Jerseys Wholesale Jerseys Wholesale NFL Jerseys Cheap NFL Jerseys Wholesale NFL Jerseys Cheap NHL Jerseys Wholesale NHL Jerseys Cheap NBA Jerseys Wholesale NBA Jerseys Cheap MLB Jerseys Wholesale MLB Jerseys Cheap College Jerseys Cheap NCAA Jerseys Wholesale College Jerseys Wholesale NCAA Jerseys Cheap Soccer Jerseys Wholesale Soccer Jerseys Cheap Soccer Jerseys Wholesale Soccer Jerseys

ফেনী কলেজে সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন

নিজস্ব প্রতিনিধি
প্রকাশ : | সময় : ৬:৪৫ অপরাহ্ণ

ফেনী সরকারি কলেজে বার্ষিক সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতা শুরু হয়েছে। বৃহস্পতিবার (২৯ নভেম্বর) সকালে কলেজের কমিশনার জয়নাল আবেদীন ভবনের ১০৪ নং কক্ষে প্রতিযোগীতার উদ্বোধন করেন প্রধান অতিথি কলেজের অধ্যক্ষ প্রফেসর বিমল কান্তি পাল।

সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার আহ্বায়ক কলেজের গণিত বিভাগের বিভাগীয় প্রধান শিব প্রসাদ দাস গুপ্তের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন কলেজের উপাধ্যক্ষ আবু নছর ভূঞা, শিক্ষক পরিষদ সম্পাদক মোহাম্মদ জহির উদ্দিন। এসময় বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান সহ অনান্য মিক্ষকরা উপস্থিত ছিলেন।

আগামী শনি ও রবিবারও এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। আজকে প্রথম দিনে ক ও খ গ্রুপে শিক্ষার্থীদের হামদ্ ও না’ত, কুরআন তেলাওয়াত, গীতা পাঠ, নির্ধারিত কবিতা আবৃত্তি বাংলা এবং ইংরেজী প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। শনিবার নির্ধারিত বক্তৃতা ও উপস্থিত বক্তৃতা বাংলা এবং ইংরেজী রবিবার দেশের গান, নজরুল সংগীত, রবীন্দ্র সংগীত, লোক সংগীত, আধুনিক গান, একক অভিনয় ও একক নৃত্য প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

আজকে প্রতিযোগীতা শেষে বিজয়ীদের নাম ঘোষনা করেন কলেজ অধ্যক্ষ। আগামী ৩ ডিসেম্বর মঙ্গলবার কলেজ অডিটরিয়ামে আনুষ্ঠানিকভাবে প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার প্রদান করা হবে।
সম্পাদনা:আরএইচ/এইচআর

আপনার মতামত দিন

error: Content is protected !!