Cheap Jerseys Wholesale Jerseys Cheap Jerseys Wholesale Jerseys Cheap Jerseys Cheap NFL Jerseys Wholesale Jerseys Wholesale Football Jerseys Wholesale Jerseys Wholesale NFL Jerseys Cheap NFL Jerseys Wholesale NFL Jerseys Cheap NHL Jerseys Wholesale NHL Jerseys Cheap NBA Jerseys Wholesale NBA Jerseys Cheap MLB Jerseys Wholesale MLB Jerseys Cheap College Jerseys Cheap NCAA Jerseys Wholesale College Jerseys Wholesale NCAA Jerseys Cheap Soccer Jerseys Wholesale Soccer Jerseys Cheap Soccer Jerseys Wholesale Soccer Jerseys

সোনাগাজীতে পূজা পরিষদের সম্মেলন

সোনাগাজী প্রতিনিধি
প্রকাশ : | সময় : ৮:০৪ অপরাহ্ণ

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সোনাগাজী উপজেলা ও পৌর শাখার দ্বি-বার্ষিক সম্মেলন গত শুক্রবার উপজেলার কেন্দ্রীয় দূর্গা মন্দির প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে সোনাগাজী উপজেলা শাখায় আগামী দুই বছরের জন্য সমর চন্দ্র দাসকে সভাপতি ও রুপন শর্মাকে সাধারণ সম্পাদক এবং পৌর শাখায় বীরেন্দ্র নাথকে সভাপতি ও বিদ্যুৎ মহাজনকে সাধারণ সম্পাদক নির্বাচিত হন। এতে প্রধান অতিথি ছিলেন সোনাগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন।

বিশেষ অতিথি ছিলেন সোনাগাজী পৌরসভার মেয়র এডভোকেট রফিক ইসলাম খোকন, প্রবীণ সাংবাদিক ফেনী প্রেসক্লাবের সাবেক সভাপতি আবু তাহের, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রাজীব খগেশ দত্ত, সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল ও কেন্দ্রীয় পূজা উদযাপন পরিষদ জাতীয় পরিষদের সদস্য মাস্টার দুলাল চন্দ্র দাস।

সোনাগাজী পূজা পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি জগদীশ চন্দ্র শীল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সমর দাসের পরিচালনায় বক্তব্য রাখেন- হিন্দু, বৌদ্ধ, খ্রীস্টান ঐক্য পরিষদ সোনাগাজী শাখার সভাপতি জৌতিষ চন্দ্র বড়ুয়া, সাধারণ সম্পাদক দুলাল মজুমদার বটু। স্বাগত বক্তব্য রাখেন- মঙ্গলকান্দি পূজা পরিষদের সভাপতি মাস্টার সুজিত চন্দ্র মজুমদার।

এসময় অন্যান্যের মাঝে সোনাগাজী পৌর কাউন্সিলর শেখ মামুন, আইয়ুব খান, ফেনী সদর পূজা কমিটির সভাপতি তপন বসাক, সাধারণ সম্পাদক সরোজ চক্রবর্তী, পৌর কমিটির সভাপতি রাখাল চন্দ্র দাস, যুগ্ম সাধারণ সম্পাদক সুরঞ্জিত নাগ, ফেনী যুব ঐক্য পরিষদের যুগ্ম আহŸায়ক সুমন ভৌমিক, চরচান্দিয়া পূজা পরিষদের সাধারণ সম্পাদক পলাশ দাস।

সম্মেলনের প্রথম অধিবেশন শেষে দ্বিতীয় অধিবেশনে সর্বসম্মতিক্রমে আগামী দুই বছরের জন্য সোনাগাজী উপজেলা এবং পৌর শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন। শুরুতে জাতীয় সংগীত ও পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিয়ে সম্মেলন উদ্বোধন করা হয় এবং বিগত দিনে এ সংগঠনের যেসব ব্যক্তি প্রয়াত হয়েছেন তাঁদের আত্মার শান্তি কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয়।

সম্পাদনা:আরএইচ/এইচআর

আপনার মতামত দিন

error: Content is protected !!