ফেনীর অপু পাচ্ছেন প্রথম আলো স্বেচ্ছাসেবা সম্মাননা • নতুন ফেনীনতুন ফেনী ফেনীর অপু পাচ্ছেন প্রথম আলো স্বেচ্ছাসেবা সম্মাননা • নতুন ফেনী
 ফেনী |
১৮ জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

ফেনীর অপু পাচ্ছেন প্রথম আলো স্বেচ্ছাসেবা সম্মাননা

নতুন ফেনী ডেস্কনতুন ফেনী ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  ০২:১০ অপরাহ্ণ, ২২ ডিসেম্বর ২০২০

ফেনীর ছেলে আরিফুল হাসান অপুর প্রতিষ্ঠিত বাংলাদেশ ইনোভেশন ফোরাম পাচ্ছেন প্রথম আলো ভিএসও স্বেচ্ছাসেবা সম্মাননা। আজকের যান্ত্রিক জীবনে যেখানে মানুষ প্রতিনিয়ত নিজের জীবিকা নির্বাহের জন্য লড়াই করে চলেছেন, সেখানে একদল মানুষ নি:স্বার্থভাবে কাজ করছেন সমাজ দেশ ও জাতির উন্নয়নের জন্য।

স্বেচ্ছাব্রতী এই মানুষেরা যাঁরা সব সময় মানুষ ও সমাজের সেবায় নিয়োজিত থাকেন এবং সমাজ পরিবর্তনে উল্লেখযোগ্য অবদান রাখেন তাদের কাজের স্বীকৃতি এবং তাদের অনুপ্রেরণার গল্প সবার মধ্যে ছড়িয়ে দেওয়ার জন্য ভলান্টিয়ার সার্ভিসেস ওভারসিজ (ভিএসও) এবং প্রথম আলো যৌথভাবে আয়োজন করছে ‘স্বেচ্ছাসেবা সম্মাননা ২০১৯’। বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি ক্যাটাগরিতে অনন্য অবদানের জন্য বাংলাদেশ ইনোভেশন ফোরামকে ‘ভিএসও প্রথম আলো স্বেচ্ছাসেবা সম্মাননা ২০১৯’এর জন্য নির্বাচিত করেছেন।

পুরুস্কার পাওয়ার অনুভূতিতে বাংলাদেশ ইনোভেশন ফোরামের প্রতিষ্ঠাতা আরিফুল হাসান অপু বলেন, এ পুরুস্কার আমাদের ফোরাম এর ৫৫০০০ ভলান্টিয়ার সবার ভালো কাজের মাধ্যমে নিজেকে ও দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সারা দেশব্যপী কাজ করছে আমাদের ভলান্টিয়াররা। তিনি এ শুভক্ষণে তার প্রিয় জন্মস্থান ফেনী সহ দেশবাসীর দোয়া কামনা করেন।
সম্পাদনা:আরএইচ/এইচআর

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.