মানবিক বিপর্যয় দেখলেই সহায়তা নিয়ে দাঁড়ান ফেনীর ইমাম উদ্দিন • নতুন ফেনীনতুন ফেনী মানবিক বিপর্যয় দেখলেই সহায়তা নিয়ে দাঁড়ান ফেনীর ইমাম উদ্দিন • নতুন ফেনী
 ফেনী |
১০ আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৬ শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

মানবিক বিপর্যয় দেখলেই সহায়তা নিয়ে দাঁড়ান ফেনীর ইমাম উদ্দিন

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ১০:০৪ পূর্বাহ্ণ, ২৪ জুন ২০২২

দেশে যে কোন মনবিক বিপর্যয় দেখলেই সহায়তা নিয়ে দাঁড়িয়ে যান ফেনীর ইমাম উদ্দিন নামের এক যুবক। দীর্ঘ ১০ বছরেরও বেশি সময় ধরে রমজানে খাদ্য সহায়তা বিতরণ, বন্যাদূর্গত এলাকায় সামর্থ অনুযায়ী সহায়তা প্রদানসহ নানা সামাজিক ও মানবিক কাজে জড়িয়ে আছেন তিনি। সম্প্রতি তিনি নিজের অর্থ ও সংগৃহিত সহায়তা নিয়ে সিলেটের বানবাসি মানুষের পাশে রয়েছেন। তরুণ সমাজসেবক ইমাম উদ্দিন ফেনীর দাগনভূঞা উপজেলার গজারিয়া গ্রামের জামাল উদ্দিনের ছেলে।

ইমাম হোসেন জানান, আমি রাজধানীতে ট্রাভেল্স এজেন্সির একজন ব্যবসায়ী। আমার অনেক বেশি অর্থবিত্ত নেই। কিন্তুু মানুষের সমস্যা দেখলে ঘরে বসে থাকতে পারিনা। মানুষের পাশে থাকার নেশায় আমার দৈনন্দিন রুটিন গোলমাল হয়ে ওঠে। তাই দীর্ঘ ১০ বছরেরও বেশি সময় ধরে মানুষের জন্য ছুটে চলা। নিজের রোজগারের অর্থ আর বন্ধু শুভাকাঙ্খিদের থেকে পাওয়া সহায়তায় মানবিক বিপর্যয়ের মুখে পড়া মানুষের পাশে সামর্থ অনুযায়ী দাড়ানোর চেষ্টা করি।
তিনি জানান, সম্প্রতি সিলেটের বানবাসি মানুষের দু:খ দূর্দশা দেখে হৃদয় কেপে ওঠে। নিজের কিছু অর্থ দিয়ে শুরু করি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারের মাধ্যমে অর্থ সংগ্রহ। সর্বশেষ সংগৃহিত অর্থ দিয়ে সিলেটের বানবাসি ২শত মানুষের জন্য শুকনো খাবারের ব্যবস্থা করি। সিলেটের একেবারে প্রান্তিক জনপদ কোম্পানিগঞ্জ উপজেলার বউ বাজার এলাকায় আমাদের এ খাদ্য সহায়তা মানুষের হাতে তুলে দিতে পেরে খুব ভালো লাগছে।

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.