পাঁচগাছিয়ায় নিজাম হাজারীর ত্রাণ বিতরণ • নতুন ফেনীনতুন ফেনী পাঁচগাছিয়ায় নিজাম হাজারীর ত্রাণ বিতরণ • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

পাঁচগাছিয়ায় নিজাম হাজারীর ত্রাণ বিতরণ

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:৪৬ অপরাহ্ণ, ২৯ জুলাই ২০১৫

সদর প্রতিনিধি>>
ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নে ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নিজাম উদ্দিন হাজারী বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেছেন। বুধবার সকাল থেকে বিকাল সাড়ে ৩টা পর্যন্ত ইউনিয়নের লক্ষিয়ারা, এলাহীগঞ্জ ও বিরলীতে এ ত্রাণ বিতরণ করা হয়।
পাঁচগাছিয়া ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মানিক জানান, সকাল সাড়ে ১০ টার দিকে এমপি নিজাম উদ্দিন হাজারী পাঁচগাছিয়ায় বন্যা দূর্গত এলাকা পরিদর্শন করেন। এসময় তিনি লক্ষিয়ারা উচ্চ বিদ্যালয়, এলাহীগঞ্জ বাজার ও বিরলী উচ্চ বিদ্যালয়ে অবস্থানরত প্রায় এক হাজার বন্যা দূর্গতদের মাঝে ব্যক্তিগত তহবিল থেকে ত্রাণ বিতরণ করেন। ত্রাণের মাধ্যে চার থেকে ৫শ ব্যক্তিকে জনপ্রতি ২০ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি মসারির ডাল, ১ কেজি লবন, ১ কেজি সয়াবিন ও তিন থেকে চারশ ব্যক্তির মাঝে মুড়ি, চিড়া, বিস্কুট ও ব্রেড সামগ্রি বিতরণ করেন।
ত্রাণ বিতরণকালে নিজাম উদ্দিন হাজারীর সাথে জেলা আওয়ামীলীগের সভাপতি আবদুর রহমান বি.কম, ক্রীড়া সম্পাদক আমির হোসেন বাহার, সাংস্কৃতি সম্পাদক বাহার হোসেন বাহার, যুবলীগের যুগ্ম আহবায়ক শুসেন চন্দ্রশীল সহ দলীয় বিপুল সংখ্যক নেতা কর্মী উপস্থিত ছিলেন।
সম্পাদনা: এনকে

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.