ফেনী জেলা ছাত্রলীগের অবস্থান কর্মসূচী পালিত • নতুন ফেনীনতুন ফেনী ফেনী জেলা ছাত্রলীগের অবস্থান কর্মসূচী পালিত • নতুন ফেনী
 ফেনী |
২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনী জেলা ছাত্রলীগের অবস্থান কর্মসূচী পালিত

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:০৩ অপরাহ্ণ, ১৭ আগস্ট ২০১৫

শহর প্রতিনিধি>>
সারা দেশে সিরিজ বোমা হামলার দশম বার্ষিকীতে ফেনীতে পৃথক স্থানে অবস্থান কর্মসূচী পালন করেছে জেলা ছাত্রলীগ। সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত শহরের কেন্দ্রীয় শহীদ মিনার ও ট্রাংক রোডের খেজুর চত্ত্বর এলাকায় এ কর্মসূচী পালিত হয়।

ফেনী জেলা ছাত্রলীগের সভাপতি সালাহ উদ্দিন ফিরোজ ও সাধারণ সম্পাদক জাবেদ হায়দার জর্জের নের্তৃত্বে কর্মসূচীতে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি জিয়া উদ্দিন বাবলু, ফেনী সদর উপজেলা সভাপতি ফখরুল ইসলাম, সাধারণ সম্পাদক আবদুল শুক্কুর মানিক, পৌর সভাপতি এয়াসিন আরাফাত রাজু, সাধারণ সম্পাদক সাহিদ আকবর অভি, ফেনী সরকারী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক রবিউল হক রবিন প্রমূখ। এছাড়াও কর্মসূচীতে জেলা ও উপজেলা পর্যায়ের বিপুল পরিমান দলীয় নেতা-কর্মী অংশ নেয়।

bsl feni natun feni 1
উল্লেখ্য: ২০০৫ সালের এই দিনে দেশের ৬৩ জেলায় একযোগে বোমা হামলা চালায় নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জামা’আতুল মুজাহিদীন বাংলাদেশ -জেএমবি। এ ঘটনায় ফেনীসহ সারা দেশে ১৬০টি মামলা দায়ের করা হয়েছে। এর মধ্যে ৮৬টি মামলার রায় দেয়া হয়েছে । এসব রায়ে শীর্ষ জঙ্গি নেতা শায়খ আবদুর রহমান ও সিদ্দিকুল ইসলাম বাংলা ভাইসহ ১৫ জঙ্গিকে মৃত্যুদন্ড দেওয়া হয়। ১১৮ জনকে যাবজ্জীবন কারাদন্ড সহ বিভিন্ন মেয়াদে আরও ৯৯ জনকে সাজা দেওয়া হয় । খালাস দেওয়া হয় ১১৮ জনকে । পলাতক রয়েছেন অন্তত ৫০ জন । জামিনে আছেন ৩৫ জন। তবে দশবছরেও বাকি ৫৮টি মামলা ঝুলে আছে আদালতে।
সম্পাদনা: এনকে

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.