ফেনীর শর্শদী থেকে অপহরণের ৩ ঘন্টার পর শিশু উদ্ধার • নতুন ফেনীনতুন ফেনী ফেনীর শর্শদী থেকে অপহরণের ৩ ঘন্টার পর শিশু উদ্ধার • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফেনীর শর্শদী থেকে অপহরণের ৩ ঘন্টার পর শিশু উদ্ধার

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:০৯ অপরাহ্ণ, ২০ আগস্ট ২০১৫

নিজস্ব প্রতিনিধি >>
ফেনী সদর উপজেলার শর্শদী দারুল উলম মাদরাসার ১ম শ্রেনীর ছাত্র আবদুল্লাহ আল মোক্তাদিরকে (৬) অপহরণের  ৩ ঘন্টার পর উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার একই উপজেলার ফাজিলপুর সাউথ ইস্ট কলেজ সংলগ্ন একটি চায়ের দোকান থেকে তাকে উদ্ধার করা হয়।

02
পুলিশ জানায়, শর্শদী ইউনিয়নের দারুল উলুম মাদরাসা মাদরাসা ছুটি শেষে বাড়ী ফিরছিলো আবদুল্লাহ আল মোক্তাদির। পতিমধ্যে  একই এলাকার জালাল আহাম্মদ রনি, সিএনজি চালক আকাশ ও মোমিন ওই শিশুকে বাড়ী পৌঁছে দেয়ার কথা বলে সিএনজিতে তুলে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। শিশুটি বাড়ী না ফেরায় অভিভাবকরা বিষয়টি ফেনী মডেল থানাকে অবহিত করে। এক পযায়ে পুলিশী তৎপরতা দেখে অপহরণকারীরা ছেলেটিকে ঢাকা-চট্টগ্রাম মহা সডকের ফাজিলপুর রাস্তার মাথায় একটি চা দোকানে রেখে পালিয়ে যায়। পুলিশ ওই স্থান থেকে তাকে উদ্ধার করে। উদ্ধারকৃত মুক্তাদির শর্শদী ইউনিয়নের সুফিয়াবাদ কমল পুকুর পাড় গ্রামের আইয়ুব আলীর ছেলে। স্থানিয়রা ঘটনার সাথে জড়িত সন্দেহে জালাল আহাম্মদ রনিকে পুলিশে সোপর্দ করে।

natun feni

শিশুটিকে মুক্তিপণ আদায়ের উদ্দেশ্যে অপহরণ করা হতে পারে বলে প্রাথমিকভাবে মনে করছে পুলিশ।
ফেনী মডেল থানার পরিদর্শক মাহবুব মোরশেদ অপহৃত শিশু উদ্ধার ও এ সময় একজনকে আটকের সত্যতা নিশ্চিত করেন।
সম্পাদনা: আরএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.