ফেনী জেলা জাসদ’র বেলাল সভাপতি; কাশেম সাধারণ সম্পাদক • নতুন ফেনীনতুন ফেনী ফেনী জেলা জাসদ’র বেলাল সভাপতি; কাশেম সাধারণ সম্পাদক • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফেনী জেলা জাসদ’র বেলাল সভাপতি; কাশেম সাধারণ সম্পাদক

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ১০:৪৯ পূর্বাহ্ণ, ২৯ নভেম্বর ২০১৫

নিজস্ব প্রতিনিধি>>
ফেনীতে জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের ইঞ্জিনিয়ার সফিউদ্দিন আহমেদ বেলালকে সভাপতি ও এডভোকেট আবুল কাশেমকে সাধারণ সম্পাদক করা নতুন কমিটি গঠিত হয়েছে। শনিবার রাতে শহরের একটি কমিউনিটি সেন্টারে দলটির কেন্দ্রীয় সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর উপস্থিতিতে জেলার সকল কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে এ কমিটি গঠন করা হয়। ৫৭ সদস্য বিশিষ্ট নবগঠিত এ কমিটি মেয়াদকাল ২ বছর।
নতুন কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার সফিউদ্দিন আহমেদ বেলাল নতুন ফেনী’কে জানান, অল্প সময়ের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হবে।
এর আগে শনিবার ফেনীর মিজান ময়দানে জাসদ’র দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন তথ্যমন্ত্রী হাসানুুল হক ইনু। জাসদ’র ফেনী জেলা সভাপতি সফিউদ্দিন আহমেদ বেলাল সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, ফেনী-১ আসনের সংসদ সদস্য ও জাসদের কেন্দ্রীয় নেত্রী শিরিন আখতার, কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শরীফ নুরুল আম্বিয়া, ফেনী জেলা আওয়ামীলীগ সভাপতি আবদুর রহমান বিকম প্রমূখ।
সম্পাদনা: আরএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.