ফেনী জেলা জাসদ’র পূর্নাঙ্গ কমিটিতে স্থান পেলেন যারা • নতুন ফেনীনতুন ফেনী ফেনী জেলা জাসদ’র পূর্নাঙ্গ কমিটিতে স্থান পেলেন যারা • নতুন ফেনী
 ফেনী |
১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনী জেলা জাসদ’র পূর্নাঙ্গ কমিটিতে স্থান পেলেন যারা

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:৫০ অপরাহ্ণ, ২৯ নভেম্বর ২০১৫

নিজস্ব প্রতিনিধি>>
ফেনীতে জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের ইঞ্জিনিয়ার সফিউদ্দিন আহমেদ বেলালকে সভাপতি ও এডভোকেট আবুল কাশেমকে সাধারণ সম্পাদক করে ৫৭ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির নাম প্রকাশ করেছে দলটি। শনিবার রাতে শহরের একটি কমিউনিটি সেন্টারে দলটির কেন্দ্রীয় সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর উপস্থিতিতে জেলার সকল কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে এ কমিটি গঠন করা হয়। ২ বছরের জন্য এ কমিটি ঘোষণা করা হয়।
কমিটিতে সহ সভাপতি কাজী আবদুল বারি, নজরুল ইসলাম বতু, মোহাম্মদ সুলতান, আবুল খায়ের, ইউসূফ কমান্ডার। যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল মোমিন মজুমদার বাবুল, সাংগঠনিক সম্পাদক মিহির কান্তি নাথ, কোষাধ্যক্ষ জাফর ইমাম, দপ্তর সম্পাদক মোহাম্মদ সায়েম, প্রচার ও প্রকাশনা সম্পাদক তসলিম আহমেদ চৌধূরী, জনসংযোগ সম্পাদক বেলাল হোসেন, সমাজসেবা সম্পাদক মহিউদ্দিন মোহন, শিল্প ও শ্রম বিষয়ক সম্পাদক জল্কু মিয়া মেম্বার, সমবায় ও কৃষি শ্রমিক বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন, মহিলা বিষয়ক সম্পাদক সুলতানা রাজিয়া, শিক্ষা বিষয়ক সম্পাদক মাস্টার আবুল বশর, জনস্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক সালেহা, স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক ওহিদুল্লাহ টিটু, জনসংখ্যা লঘু ক্ষুদ্র জাতিসত্বা ও আধিবাসি বিষয়ক সম্পাদক ভানু রঞ্জন, পরিবেশ বিষয়ক সম্পাদক রাশেদুল হাসান, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক রফিকুল হক খোন্দকার, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবদুর রহিম, সহ-সম্পাদক আবুল কালাম, সিরাজুদ্দৌলা পাটোয়ারী, আবু তাহের, মোশাররফ হোসেন। কমিটিতে সদস্য রয়েছেন শিরিন আখতার এমপি, আজিজুল হক চাষী, আবুল কালাম আজাদ মিন্টু, কামাল আহাম্মদ, কামাল উদ্দিন সাজু।
সম্পাদনা: এনকে

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.