চম্পাকলী’র নতুন কমিটি গঠন; আরিফ সভাপতি-মামুন সম্পাদক • নতুন ফেনীনতুন ফেনী চম্পাকলী’র নতুন কমিটি গঠন; আরিফ সভাপতি-মামুন সম্পাদক • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

চম্পাকলী’র নতুন কমিটি গঠন; আরিফ সভাপতি-মামুন সম্পাদক

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:৫০ অপরাহ্ণ, ৩০ নভেম্বর ২০১৫

সদর প্রতিনিধি>>
ফেনী সদর উপজেলার লেমুয়ায় শহিদুল হক আরিফকে সভাপতি ও আবদুল্লাহ-আল মামুনকে সাধারণ সম্পাদক করে সাংস্কৃতিক সংগঠন চম্পাকলী সাংস্কৃতিক গোষ্ঠীর নতুন কমিটি গঠন করা হয়েছে। ২৭ নভেম্বর শুক্রবার রাতে সংগঠনের কার্যালয়ে অনুষ্ঠিত নির্বাচনে সহ-সভাপতি আজিজুল হক, ডা: ওমর ফারুক, যুগ্ম-সম্পাদক জহিরুল হক মিলন, সাংগঠনিক সম্পাদক গিয়াস উদ্দিন, শিক্ষা ও সাহিত্য সম্পাদক এম.এমরান পাটোয়ারী, সাংস্কৃতিক সম্পাদক ওমর ফারুক, ক্রীড়া সম্পাদক মো. ইলিয়াছ, সমাজকল্যান সম্পাদক আজম খাঁন, প্রচার সম্পাদক একরামুল হক শিমুল, দপ্তর সম্পাদক বাহার উদ্দিন বাহার ।
উল্লেখিত কমিটি আগামী ২ বছর দায়িত্ব পালন করবেন। এ উপলক্ষ্যে আলোচনা সভায় সংগঠনের উপদেষ্টা আমির হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন চম্পাকলী সাংস্কৃতিক গোষ্ঠীর পৃষ্ঠপোষক শহীদুল ইসলাম ইরান, নুরুল আমিন বাটলার, নিজাম উদ্দিন, বর্তমান সভাপতি ছালেহ আহম্মদ, জহিরুল হক মিলন প্রমুখ।
প্রসঙ্গত; সংগঠনটি ১৯৮০ সালে প্রতিষ্ঠার পর থেকে বৃত্তি পরীক্ষা, বৃক্ষরোপন, নাটক, মেধাবী বৃত্তি প্রদান, বাল্য বিবাহ ও মাদক প্রতিরোধসহ শিক্ষা-সামাজিক ও সাংস্কৃতিক কর্মকান্ডে বিশেষ অবদান রেখে আসছে।
সম্পাদনা: আরএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.