ফেনী জেলা প্রশাসক হচ্ছেন মো. আমিন উল আহসান • নতুন ফেনীনতুন ফেনী ফেনী জেলা প্রশাসক হচ্ছেন মো. আমিন উল আহসান • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফেনী জেলা প্রশাসক হচ্ছেন মো. আমিন উল আহসান

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:০৮ অপরাহ্ণ, ১৩ জানুয়ারি ২০১৬

নিজস্ব প্রতিনিধি>>
জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মো. আমিন উল আহসানকে ফেনী জেলা প্রশাসক নিয়োগ দেয়া হয়েছে। বুধবার জনপ্রশাসন মন্ত্রনালয়ের এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।
ওই প্রজ্ঞাপনে আরো জানানো হয়, জাতীয় রাজস্ব বোর্ডের প্রথম সচিব আবুল কাশেম মো. মহিউদ্দিনকে সাতক্ষীরা ভূমি মন্ত্রণালয়ের উপসচিব মো. জাহিদুল ইসলামকে চাঁপাইনবাবগঞ্জ, সংস্কৃতি মন্ত্রণালয়ের উপসচিব মো. মুশফিকুর রহমানকে নেত্রকোণা এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপসচিব মো. খায়রুল আলম শেখকে পিরোজপুরের জেলা প্রশাসক করা হয়েছে। পঞ্চগড়ের জেলা প্রশাসক মোহাম্মদ সালাহ উদ্দিনকে ঢাকায়, পাবনার জেলা প্রশাসক কাজী আশরাফ উদ্দিনকে রাজশাহীতে, বান্দরবানের মো. মিজানুল হক চৌধুরীকে ঝালকাঠিতে, সাতক্ষীরার নাজমুল আহসানকে খুলনায়, পিরোজপুরের এ কে এম শামীমুল হক ছিদ্দিকীকে পটুয়াখালীর জেলা প্রশাসক হিসেবে বদলি করা হয়েছে। হায়ার এডুকেশন কোয়ালিটি এনহ্যান্সমেন্ট প্রোজক্টের প্রকিউরমেন্ট কর্মকর্তা মো. মাহমদুল হোসাইন খানকে শরীয়তপুর এবং পাবলিক প্রাইভেট পার্টনারশিপ অফিসের ডেপুটি ম্যানেজার মো. বশিরুল আলমকে বরগুনার জেলার প্রশাসক করা হয়েছে।
ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তরের উপ-পরিচালক অমল কৃষ্ণ মন্ডলকে পঞ্চগড়, স্থানীয় সরকার বিভাগের উপসচিব মো. খলিলুর রহমানকে পাবনা এবং বিদ্যুৎ বিভাগের উপসচিব মোহাং সেলিম উদ্দিনকে ভোলা, হবিগঞ্জ জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা দিলীপ কুমার বণিককে বান্দরবান, অর্থ বিভাগের উপসচিব জিনাত আরাকে রাজবাড়ী এবং জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের উপসচিব রেখা রাণী বালোকে নাটোরের জেলা প্রশাসক করা হয়েছে।
সম্পাদনা: আরএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.