ফেনী |
৮ এপ্রিল, ২০২০ ইং | ২৫ চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

| স্বাস্থ্য

‘শাপলা কাব অ্যাওয়ার্ড’ পেল ফেনীর বর্ষণ

natun feninatun feni
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:৪৪ অপরাহ্ণ, ২৩ জানুয়ারি ২০১৬

নিজস্ব প্রতিনিধি>>
স্কাউট আন্দোলনে বিশেষ অবদানের জন্য ‘শাপলা কাব এ্যাওয়ার্ড’ পেল ফেনী সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেনীর ছাত্র মো: ইমতিয়াজ আবসার বর্ষণ। শনিবার সকালে গণভবণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে বর্ষণসহ ১০ অঞ্চল থেকে নির্বাচিত ৭১ কাব স্কাউটকে ‘শাপলা কাব অ্যাওয়ার্ড’ গ্রহণ করেন।
এর আগে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ৮ম জাতীয় কাব ক্যাম্পুরির আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় গাজীপুরের মৌচাকে ক্যাম্পুরি অনুষ্ঠানে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জ্বল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এবং নারী ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি উপস্থিত ছিলেন।
বাংলাদেশ স্কাউটের প্রেসিডেন্ট ও প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম আজাদ মৌচাক ক্যাম্পুরি মাঠ থেকে বক্তৃতা করেন। চিফ ন্যাশনাল স্কাউট কমিশনার ও ক্যাম্পুরি চিফ ড. মোজাম্মেল হক খান গণভবনে অনুষ্ঠানে সভাপতিত্ব ও স্বাগত বক্তৃতা দেন। কয়েকজন চাইল্ড স্কাউট মৌচাক ক্যাম্পুরি মাঠ থেকে প্রধানমন্ত্রীর সঙ্গে তাদের অভিজ্ঞতা বিনিময় করেন। এবার মৌচাকে জাতীয় স্কাউটিং প্রশিক্ষণ কেন্দ্রে ৬ দিনব্যাপী ন্যাশনাল কাব ক্যাম্পুরি দেশের সব উপজেলা থেকে ৮ হাজার কাব ও কর্মকর্তা যোগ দিয়েছেন।
ইমতিয়াজ আবসার বর্ষণ ফেনী জেলা শিশু কর্মকর্তা নুরুল আবসার ও ফেনী শিশুনিকেতনের শিক্ষিকা ফারহানা আফরোজের ছোট ছেলে। তারা ফেনী সদর উপজেলার রানিরহাট এলাকার রুহিতিয়া গ্রামের বাসিন্দা।
ছেলে বর্ষণের এ সাফল্যে নুরুল আবসার স্কুলের সকল শিক্ষক-শিক্ষিকাসহ শুভাকাঙ্খিদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।
সম্পাদনা: আরএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.