ফেনীতে ব্যবসায়ীকে গুলি করে সাড়ে ২২ লাখ টাকা ছিনতাই • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে ব্যবসায়ীকে গুলি করে সাড়ে ২২ লাখ টাকা ছিনতাই • নতুন ফেনী
 ফেনী |
২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীতে ব্যবসায়ীকে গুলি করে সাড়ে ২২ লাখ টাকা ছিনতাই

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০২:০৯ অপরাহ্ণ, ০১ ফেব্রুয়ারি ২০১৬

শহর প্রতিনিধি >>
ফেনীতে এক ব্যবসায়ীকে গুলি করে সাড়ে ২২ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে শহেরর গুদাম কোয়ার্টার এলাকায় এ ঘটনা ঘটে।
পুলিশ, প্রত্যক্ষদর্শী ও পারিবারিক সূত্র জানায়, শহরের গ্রান্ড হক টাওয়ারের কাপড় ব্যবসায়ী শহীদুল ইসলাম কামরুল ওই দিন দুপুরে গুদাম কোয়ার্টার এলাকার বাসা থেকে ২২ লাখ ৫৬ হাজার টাকা নিয়ে শহীদ হোসেন উদ্দিন বিপনী বিতানে ইউসিবিএল ব্যাংকে যাচ্ছিলেন। তাকে বহনকারী রিক্সাটি ওই এলাকায় পৌঁছলে কয়েকজন দূর্বৃত্ত গতি রোধ করে টাকা ভর্তি ব্যাগ ছিনিয়ে নেয়। এসময় শোর-চিৎকার করলে তাকে লক্ষ করে গুলি করে দুর্বৃত্তরা পালিয়ে যায়। এতে কামরুল গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে আধুনিক ফেনী সদর হাসপাতালে ভর্তি করায়। তার অবস্থা আশঙ্কাজনক দেখে কর্তব্যরত ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। আহত ব্যবসায়ী শহীদুল ইসলাম কামরুল পরশুরাম উপজেলার গুতুমা গ্রামের আবদুল কাইয়ুমের ছেলে।
আধুনিক ফেনী সদর হাসাপাতলের আবাসিক মেডিকেল অফিসার অসিম কুমার সাহা জানান, আহত শহীদুল ইসলামকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে।
ফেনী মডেল থানার উপ-পরিদর্শক রেগ্রাই চাকমা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।
সম্পাদনা: আরএইচ/জেএইচএম

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.